শিক্ষার্থীর অশ্লীল ছবি তুলে শিক্ষক জেলে!

0
22

মেহেরপুর প্রত‌িনি‌ধি‌ :মেহেরপুরের মুজিবনগরে পঞ্চম শ্রেণির ছাত্রীর সঙ্গে জোর করে অশ্লীল ছবি তুলে সেটি ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার অপরাধে এক খণ্ডকালীন শিক্ষককে এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদা আকতারের আদালতে এ দণ্ড দেওয়া হয়।

দোষী সাব্যস্ত শিক্ষকের নাম জেভিয়ার গোমেজ (২১)। তিনি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষক। জেভিয়ার উপজেলার ভবের পাড়ার মৃত দান্তি গোমেজ দফাদারের ছেলে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নাহিদা আকতার  বলেন, মঙ্গলবার সকালে জেভিয়ার গোমেজ কৌশলে ছাত্রীটিকে একটি কক্ষে ডেকে নিয়ে জোর করে মুঠোফোনে কয়েকটি ছবি তোলেন। একপর্যায়ে মেয়েটিকে নানান ভয়ভীতি দেখান জেভিয়ার। মুঠোফোনে ধারণ করা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন তিনি। পরে মেয়েটি স্কুলের অন্যান্য শিক্ষকদের ঘটনাটি জানালে তাঁরা উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানান।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা আকতার তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। দণ্ডবিধির ৫০৯ ধারায় দোষী সাব্যস্ত হওয়ায় জেভিয়ার গোমেজকে এক বছরের কারাদণ্ড দেওয়া হয়।

মুজিবনগর থানার পরিদর্শক (তদন্ত) আবু হুসাইন  বলেন, আদালতের নির্দেশে জেভিয়ার গোমেজকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY