প্রিয়াঙ্কা গান্ধি চকলেটের মতো: বিজেপি নেতা

0
24
 আন্তর্জাতিক ডেস্ক: প্রিয়াঙ্কা আনুষ্ঠানিকভাবে এখনও কংগ্রেসের দায়িত্ব নেননি। তার আগেই গেরুয়া শিবিরের নিশানায় পরিণত হয়েছেন তিনি। বিজেপি নেতাদের অভিযোগ, দেশের সব থেকে প্রাচীন দলটির নেতৃত্ব দেওয়ার মত কোনও নেতা নেই বলেই প্রিয়াঙ্কাকে সামনে এসে দলের হাল ধরতে হয়েছে। লোকসভা নির্বাচনের আগে প্রিয়াঙ্কা ক্যারিশ্মা দেখাতে চায় কংগ্রেস।

দিল্লির সমাবেশে কৈলাশ বিজয়বর্গীয় বলেন, ‘কংগ্রেসে নেতার অভাব। তাই ভোটে জিততে চকলেটের মতো চেহারার প্রিয়াঙ্কাকে সামনে আনা হয়েছে। মোদীজীর সঙ্গে লড়াইয়ে ওদের আত্মবিশ্বাস তলানিতে।’

এর আগে কংগ্রেসের হয়ে বলিউডের একাধিক অভিনেতা, অভিনেত্রীর ভোটে দাঁড়াবার কথা শোনা যায়। তালিকায় নাম রয়েছে করিনা কাপুর থেকে সালমান খানের। এই বিষয়টিকে তুলে ধরেও উপহাস করেন বিজয়বর্গিয়। তাঁর মতে কেউ রাজি না হওয়াতেই শেষ চেষ্টা হিসাবে মাঠে নামানো হয়েছে ঘরের মেয়ে প্রিয়াঙ্কা গান্ধীকে।

প্রিয়াঙ্কা গান্ধি চকলেটের মতো: বিজেপি নেতা

এর আগে শুক্রবার বিহারের মন্ত্রী বিনোদ নারায়ণ ঝাঁ প্রিয়াঙ্কাকে সমালোচনা করে বলেছিলেন, ‘ওর সুন্দর মুখশ্রী, কিন্তু তার রাজনৈতিক পারদর্শিতা নেই বললেই চলে। এর দ্বারা ভোটে সুবিধা করতে পারবে না কংগ্রেস।’ মন্ত্রীর মন্তব্য ঘিরে সমালোচনার ঝড় ওঠে। তাঁর মন্তব্যে লিঙ্গ বৈষম্যের অভিযোগ করেন বিরোধীরা। এবার সেই তালিকায় যুক্ত হলেন কৈলাশ বিজয়বর্গীয়ও।

রাজনৈতিক পর্যবেক্ষকদের দাবি, প্রিয়াঙ্কাকে রাজনীতিতে এনে মাস্টার স্ট্রোক দিয়েছেন রাহুল গান্ধী। হয়তো বরানসীতে মোদীর বিপক্ষে লড়াই করবেন সোনিয়া কন্যা। কঠিন চ্যালেঞ্জ বিজেপির। তাই আগে থেকেই প্রিয়াঙ্কার বিরুদ্ধে সমালোচনার সরব হচ্ছেন গেরুয়া ব্রিগেডের নেতারা।

খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

LEAVE A REPLY