আমরাই পারির ঈশ্বরদী কালিকাপুর আব্দুল জব্বার স্মৃতি উচ্চবিদ্যালয় এ বাল্য বিবাহ নিরোধের ‘’সত্যের জয়‘’ নাট্য পরিবেশনা

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ॥ বাংলাদেশের স্বাধীনতা দিবস বেশ বর্ণাঢ্য ভাবে  আজ ঈশ্বরদী কালিকাপুর আব্দুল জব্বার স্মৃতি উচ্চবিদ্যালয় উদযাপন করে । দিবসটি উপলক্ষে সকাল থেকে জাতীয় পতাকা উত্তোলন ,ছাত্রছাত্রীদের সমাবেশ, কুচকাওয়াজ, ও শরীরচর্চা প্রদর্শন করা হয়। ছাত্রছাত্রীদের সমাবেশ এ  বক্তব্য রাখেন সমাজসেবক ডাক্তার মিজানুর রাহমান ও উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব এমদাদুল হক সহ আরও অনেকে ।

তারা বলেন স্বাধীনতা জনগণের অর্জন। এই অর্জনের সঙ্গে তাদের আরও অর্জনের আকাঙ্খা জড়িত। জাতীয় উন্নয়ন, সমৃদ্ধি, বিকাশ ও প্রতিষ্ঠা তাদের একান্তভাবেই কাম্য। একাত্তরের মুক্তিযুদ্ধের অর্জন এই জাতির শ্রেষ্ঠতম অর্জন।

পরিশেষে অত্র বিদালয়ের স্টুডেন্ট ফোরাম ও আমরাই পারি উদ্যোগে একাত্তরের মুক্তিযুদ্ধের গান দিয়ে বাল্য বিবাহ নিরোধের ‘’ সত্যের জয় ‘’ নাট্য পরিবেশনা করেন । নাট্য শত শত ছাত্র ছাত্রী শিক্ষকগন এলাকার মানুষজন উপভোগ করেন । নাট্য টি : ইউরোপিয়ন ইউনিয়ন ও নেটজ্ বাংলাদেশ এর আর্থিক সহযোগিতায় এবং আমরাই পারি এর সার্বিক বাবস্তাপনায় প্রদর্শিত হয় । সর্বশেষ বাল্য বিবাহ কে না বলুন লিখা লাল কার্ড দেখিয়ে নাট্য টি শেষ হয় ।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY