ঈশ্বরদীর সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এ্যান্ড কলেজ সরকারিকরণ করায় আনন্দ র‌্যালি বের করেন

সেলিম আহমেদ, ঈশ্বরদী প্রতিনিধি ॥ ২৫ সেপ্টেম্বর ২০১৮ 

ঈশ্বরদীর শত বছরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এ্যান্ড কলেজ সরকারিকরণ করায় আনন্দ র‌্যালি বের করেন ওই স্কুল এ্যান্ড কলেজের শিক্ষক-শিক্ষিকা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ। র‌্যালিটি আজ মঙ্গলবার সকাল ১১টায় সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এ্যান্ড কলেজ ক্যাম্পাস থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পূণরায় প্রতিষ্ঠানে গিয়ে শেষ হয়। মিছিলের আগে শিক্ষার্থীদের সঙ্গে শিক্ষকেরা মিষ্টি খেয়ে আনন্দ উল্লাস করেন।

এসময় বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ আয়নুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক মোখলেছুর রহমান, সহকারি অধ্যাপক শহিদুল হক শাহিন, শফিকুল ইসলাম, সহকারি শিক্ষক মীর হান্নানুর রহমান ও মিনহাজুর রহমান।
বক্তারা বলেন, ঈশ্বরদীবাসির প্রাণের দাবি আজ পূরণ হয়েছে। সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এ্যান্ড কলেজ সরকারিকরণ করায় দেশরতœ মাদার অব হিউমিনিটি বঙ্গবন্ধু কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন। সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এ্যান্ড কলেজ সরকারিকরণ করায় এই প্রতিষ্ঠানের যেমনি শ্রীবৃদ্ধি হবে একই সাথে শিক্ষারমান আরও বেশি উন্নত হবে। স্কুল এ্যান্ড কলেজকে সরকারিকরণের জন্য ঈশ্বরদীবাসি দির্ঘ দিন থেকে তাদের এই প্রাণের দাবি করে আসছিল। আমাদের প্রাণের দাবি আজ পূরণ হওয়ায় আমরা আনন্দিত।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY