কক্সবাজারে সোয়া ২ লাখ ইয়াবা উদ্ধার, গ্রেফতার দুই

কক্সবাজারে-সোয়া-২-লাখ-ইয়াবা-উদ্ধার-গ্রেফতার-দুই

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরের তারাবনিয়ার ছড়া এলাকা থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক পাচারকারীকে আটক করেছে নবগঠিত র‌্যাব-১৫ এর সদস্যরা।

শনিবার ভোররাতে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়েছে বলে বিকেলে এক প্রেস ব্রিফিং-এ জানিয়েছে রামুস্থ অস্থায়ী র‌্যাব-১৫। আটক মাদক পাচারকারীদের মধ্যে একজন কিশোরও রয়েছে।

আটককৃরা হলো- টেকনাফের হ্ণীলার লেদা এলাকার মৃত আবুল সামার ছেলে মো. রবিউল আলম (৩০) ও হ্নীলা রঙিখালী এলাকার হেলালউদ্দিনের ছেলে আবছার উদ্দিন (১৬)। তাদের বিরুদ্ধে র‌্যাবের পক্ষ থেকে বাদী হয়ে কক্সবাজার সদর থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে তাদেরকে আদালতে পাঠানো হলে আদালত তাদেরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।

নব গঠিত র‌্যাব ১৫ এর পরিচালক (মিডিয়া) হাসান মামুন জানান, শহরের ৫নং ওয়ার্ড তারাবনিয়ার ছড়া এলাকার হাজী দানু আলমের বাড়ির নিচতলা টিনশেড বাড়ির বারান্দায় কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট কেনা-বেচার উদ্দেশ্যে অবস্থান নিয়েছে- এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিনো হলে কিশোরসহ দুইজনকে হাতে নাতে আটক করা হয়। তাদের হাতে থাকা সাদা রংয়ের দুইটি বাজারের ব্যাগ থেকে ১ লাখ ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় একজন মাদক কারবারী পালিয়ে যেতে সক্ষম হয়।

পলাতক আসামি কক্সবাজার ঝিলংজা এলাকার দীন মোহাম্মদ নামের একব্যক্তি বলে ধৃত আসামিরা স্বীকারোক্তিতে জানিয়েছে। বর্তমানে পলাতক আসামিকে আটকের চেষ্টা চলছে বলে জানায় র‌্যাব।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY