জবানবন্দি প্রত্যাহার চেয়ে মিন্নির আদালতে আবেদন

জবানবন্দি-প্রত্যাহার-চেয়ে-মিন্নির-আদালতে-আবেদন
নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি। ছবি-সংগৃহীত

বরগুনা প্রতিনিধি: বরগুনায় আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেফতার আয়েশা সিদ্দিকা মিন্নি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহার চেয়ে আবেদন করেছেন।

আজ বুধবার (৩১ জুলাই) বরগুনা জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে মিন্নির আবেদনটি পৌঁছে দেওয়া হয়েছে।

এর আগে মঙ্গলবার বরগুনার জেল সুপার মোহাম্মদ আনোয়ার হোসেনের মাধ্যমে তিনি পুলিশের কাছে দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহারের আবেদন করেন।

আদালত সূত্র জানায়, আজ রিফাত শরীফ হত্যা মামলার ধার্য তারিখ ছিল। এ জন্য এই মামলার ১৪ আসামিকে নিয়মিত হাজিরা দিতে আদালতে আনা হয়। মামলায় গ্রেফতার এক আসামি অপ্রাপ্তবয়স্ক হওয়ায় সে যশোরের কিশোর সংশোধনাগারে আছে।

মিন্নির পক্ষের আইনজীবী মাহবুবুল বারি আসলাম জানান, স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রত্যাহারের আবেদনটি আজ বুধবার সকালে কারাকর্তৃপক্ষের মাধ্যমে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বিচারক সিরাজুল ইসলাম গাজীর আদালতে পৌঁছেছে।

কিন্তু মামলার মূল নথি জেলা ও দায়রা জজ আদালতে থাকায় এ বিষয়ে আজ শুনানি হয়নি। পরে আদালত স্বীকারোক্তি প্রত্যাহার চেয়ে শুনানির জন্য ১৪ আগস্ট দিন ধার্য করে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY