পরকীয়া প্রেমের টানে প্রবাসীর স্ত্রীর ঘরছাড়া।

0
60

মীর ফারুক যশোর জেলা প্রতিনিধি :প্রেম মানে কোন বাধা,এই কথাকে সত্য করে পরকীয়া প্রেমের টানে এক প্রবাসীর স্ত্রী রিপা খাতুন তার প্রেমিক তোতা মিয়া হাত ধরে পালিয়ে গেছে বলে জানা যায়।

পলাতক গৃহবধু রিপা খাতুন যশোর ঝিকরগাছা উপজেলা বেড়ারপানি গ্রামের প্রবাসী সুরুজ আলীর স্ত্রী ও একই উপজেলা মুকন্দপুর গ্রামের শামসের আলীর মেয়ে।
এ বিষয়ে প্রবাসী সুরুজ মিয়া পিতা আব্দুর রাজ্জাক ঝিকরগাছা থানা বউমা রিপা বিরুদ্ধে  অভিযোগ দায়ের করে।

লিখিত অভিযোগে জানা যায় ৫ বছর আগে মুকন্দপুর গ্রামের শামসের আলীর মেয়ে রিপা খাতুনের সাথে,বেড়ারপানি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সুরুজের সাথে পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।বিয়ে ১ বছর পর  সুরুজ প্রবাসে পাড়ি জমায়।দীর্ঘ দিন সুরুজ প্রবাসে থাকায় রিপা মুকন্দপুর গ্রামের আব্দুল মালেক এর ছেলে তোতা মিয়ার সাথে অবৈধ সর্ম্পক গড়ে তোলে।গত ১৮ অক্টোবর রিপা তার মায়ের সাথে বাবা যায়,যাওয়া সময় রিপা নিজের ব্যবহারিক ৪ ভরি স্বর্ণালংকার নগদ ১ লক্ষ টাকা নিয়ে যায়।
২৬ ই অক্টোবর নিজ বাবা বাড়ি মুকন্দপুর থেকে রিপা কথিত প্রেমিক তোতা মিয়া হাত ধরে অজানা উদ্দেশ্য পাড়ি দেয়।

এই খবর জানাজানি হলে প্রবাসী সুরুজের পিতা আব্দুর রাজ্জাক রিপার বাবার বাড়ি গিয়ে বউমা খোঁজ করে,কিন্তু সেখানে রিপাকে না পেয়ে শশুর রাজ্জাক বউমার মোবাইলে ফোন দিলে,রিপা রাজ্জাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।এবং বলে সে তার ছেলে সুরুজের সংসার করবে না।

ঝিকরগাছা থানা ডিউটি অফিসার এএসআই আব্দুল করিম বলেন এই বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ে করেছে আব্দুল রাজ্জাক নামে একজন,তদন্ত শেষে এ বিষয়ে ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY