গ্রীষ্মকে আরো উষ্ণ করলেন সারা আলি!

0
38

দৈনিক আলাপ বিনোদন ডেস্ক:নবাবজাদি সারা আলি খানের নতুন ছবি বা ভিডিও অন্তর্জালে প্রকাশ মানেই নেট-দুনিয়ায় তা নিয়ে মাতামাতি। আর কোনো ছবিতে তাঁর লুক যদি একটু ‘উষ্ণ’ হয়, তা হলে কথাই নেই। অন্তর্জালে ঝড় বয়ে যাবে। এবারও তাই হলো। এমনিতেই গ্রীষ্ম চলছে। সেই গ্রীষ্মে আরো উষ্ণতা ছড়ালেন এ সুন্দরী।

সম্প্রতি ২৩ বছরের এই অভিনেত্রীর একটি ছবি অন্তর্জালে আবেদন ছড়িয়েছে। ছবিটি শুটিং সেটে তোলা। নীল রঙা ক্রপ টপ, সামনে টাই ঝোলা পোশাকে অপরূপ লাগছে সারাকে। টপের সঙ্গে ম্যাচ করে পরেছেন কালো বিন্দু ছড়ানো হলদে স্কার্ট।

চোখে কালোচশমা, ফিকে লাল ঠোঁট আর হালকা মেকআপে সেজেছিলেন সারা আলি খান। অসংখ্য ভক্তের হৃদয়ে ঝড় তুলেছেন এই ছবি।

পরপর দুটো সিনেমা দিয়ে বিনোদন দুনিয়ায় তাক লাগিয়ে দিয়েছেন নবাবজাদি সারা আলি খান। ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’র সাফল্যের পর হাওয়ায় ভাসছেন তিনি। তাঁর অভিনয়দক্ষতার প্রশংসায় সব মহল। বলিউড পণ্ডিতদের অনুমান, ভবিষ্যৎ উজ্জ্বল এ তারকা-সন্তানের।

যেকোনো অনুষ্ঠান বা সাক্ষাৎকার, মনোযোগ কাড়ছেন সারা। কি পর্দায়, কি পর্দার বাইরে—এখনো কূটনীতিকসুলভ আচরণ দেখা যায়নি তাঁর। স্পষ্টভাষী তিনি। যা বলেন প্রকাশ্যেই। আর এ কারণেই অনুরাগীদের বিশেষ পছন্দ তাঁকে।

পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সন্তান সারা আলি খান।

সারা আলি খানকে আগামীতে ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজকাল টু’-তে দেখা যাবে। এতে তিনি জুটি বেঁধেছেন কার্তিক আরিয়ানের সঙ্গে। ২০২০ সালের ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি পাবে।

২০০৯ সালে মুক্তি পেয়েছিল ‘লাভ আজকাল’। প্রথম কিস্তিতে জুটি বেঁধেছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। ১০ বছর পর সেই ছবির সিক্যুয়েল তৈরি হচ্ছে, আর তাতে প্রধান চরিত্রে আছেন সাইফকন্যা।

এ ছাড়া ‘কুলি নাম্বার ওয়ান’ রিমেক ভার্সনে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধবেন সারা আলি খান। সূত্র : ইন্ডিয়া টুডে

LEAVE A REPLY