বাঙালি তরুণীর বলিউড জয়

0
67

দৈনিক আলাপ বিনোদন ডেস্ক: গেল বছর অক্ষয় কুমারের ‘গোল্ড’ ছবি দিয়ে বড়পর্দায় অভিষেক হয় বঙ্গতনয়া মৌনি রায়ের। সিরিয়াল ‘নাগিন’ দিয়ে এর আগে ছোটপর্দায় ঝড় তুলেছিলেন। এ বছর তাঁর অভিনীত তিনটি হিন্দি ছবি মুক্তি পাবে। মৌনি বললেন, ক্যারিয়ারের শুরুতেই এতটা পেয়ে যাবেন, আশাই করেননি।

২০০৬ সালে টিভি শো ‘কিঁয়ুকি সাস ভি কাভি বহু থি’ দিয়ে শোবিজে প্রবেশ এই বাঙালি তরুণীর।

সংবাদ সংস্থা আইএএনএসকে মৌনি বলেছেন, ‘রোমিও আকবর ওয়াল্টার’ ছবিটি মুক্তি পাবে আগামী ১২ এপ্রিল। ‘মেইড ইন চায়না’ মুক্তি পাবে ৩০ আগস্ট আর ‘ব্রহ্মাস্ত্র’ মুক্তি পাবে চলতি বছরেরই কোনো এক সময়ে।

‘রোমিও আকবর ওয়াল্টার’ গুপ্তচরবৃত্তি নিয়ে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম। রাজকুমার রাও অভিনীত ‘মেইড ইন চায়না’ বিনোদনধর্মী, হাস্যরসাত্মক। আর করণ জোহরের ধর্ম প্রডাকশনের ব্যানারে ব্রহ্মাস্ত্র স্বাপ্নিক ছবি।

মনে হচ্ছে, ২০১৯ সালটা বেশ ভালো কাটবে মৌনি রায়ের।

‘আশা করছি তা-ই। আমার সত্যিই সেই আশা’, মুম্বাইয়ে চলমান ল্যাকমে ফ্যাশন সপ্তাহে পায়েল সিংঘলের ডিজাইনকৃত পোশাক পরে র‍্যাম্পে হাঁটার পর বললেন মৌনি রায়। তবে নিজের ভূমিকা নিয়ে কিছুই বলতে চাইলেন না তিনি।

‘তবে এটা বলতে পারি, এগুলো খুবই মজার ছবি। প্রত্যেকটা চরিত্র আলাদা। আমি সত্যি সত্যি খুব খুশি এই প্রকল্পগুলোর অংশ হতে পেরে। ক্যারিয়ারে এত আগেই এতটা পাব, আশাও করিনি—খুবই স্বপ্নময় চরিত্রে অভিনয় করেছি। আশা করি আরো কাজ করব। মাত্র তিনটে ছবি হলো এবং আরো কাজ করতে আগ্রহী’, যোগ করেন মৌনি।

ডিজিটাল প্ল্যাটফর্মেও কাজ করতে চান মৌনি রায়। তবে টিভি অভিনেত্রী হিসেবে এখনো গর্ব করেন তিনি।

‘টিভি অভিনেতা হিসেবে আমি গর্বিত এবং এ কথা বারবারই বলব। এটাই আমাকে আজকের এ জায়গায় পৌঁছে দিয়েছে। হ্যাঁ, সিনেমার একজন হতে পারাটা উত্তেজনার, তবে টিভি বা ওয়েবও সমান উত্তেজনার, আমি এগুলোতেও কাজ করতে চাই’, বলেন মৌনি।

গতকাল শুক্রবার ল্যাকমে ফ্যাশন সপ্তাহে মৌনি পরেছিলেন ধ্রপদি লেগেঙ্গা চোলি। ‘আমি খুব ভীত ছিলাম, র‍্যাম্পে যাওয়ার আগে কাঁপছিলাম। যখন মঞ্চ করতাম, খুব আত্মবিশ্বাসী ছিলাম। কিন্তু এবার মঞ্চে ওঠার সময় আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছিলাম। কিন্তু ডিজাইনার বলেছেন, জাস্ট এগিয়ে যাও এবং ক্যামেরার সঙ্গে রোমান্স করো।’

তবে মৌনির নিজের কোনো ফ্যাশন-মন্ত্র নেই। তিনি জানান, শুধু অনুষ্ঠানেই সাজতে পছন্দ করেন। স্টাইল নাকি কমফোর্ট। মৌনির উত্তর, দুটোই। সূত্র : ইন্ডিয়া টিভি

LEAVE A REPLY