এবার কঙ্গনার #MeToo: ঘায়েল কুইন-পরিচালক

0
71
Kangana-Ranaut

বিনোদন ডেস্ক: বলিউডে এখন #MeToo-র ঝড়। যৌন হেনস্থার অভিযোগে তনুশ্রী দত্তের পর থেকে বহু নায়িকাই মুখ খুলতে সাহস করেছেন। অনেকে আবার মুখ না খুলে প্রাক্তন মিস ইন্ডিয়ার পাশে এসে দাঁড়িয়েছেন। তনুশ্রী দত্তের পর এবার কুইনের নায়িকা কঙ্গনা রানাওয়াতও যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন।

তাঁর অভিযোগ, বিভিন্ন অনুষ্ঠানে অস্বস্তিকর আচরণ করতেন পরিচালক বিকাশ ভেইল। উল্লেখ্য, এর আগে ফ্যান্টমের এক কর্মীকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছিল কুইন পরিচালকের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে অভিযোগ করার পরও বিকাশ তাঁকে উত্যক্ত করতে ছাড়তেন না। পরে মেয়েটি ওই কোম্পানি ছাড়তে বাধ্য হন।

এবার যৌন হেনস্থার অভিযোগ তুলে আরও এক বলিউডের অন্দরমহলের বিকৃত মানসিকতার কথা সামনে আনলেন কঙ্গনা। তাঁর অভিযোগ, ‘কুইন চলাকালীন ২০১৪ সালে বিয়ে করেন পরিচালক বিকাশ । প্রতিদিন সঙ্গীর সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করার কথা সবাইকে এসে বলতেন। কোনও মানুষ ও তাঁদের সম্পর্কস্থাপন করা নিয়ে আমি কাউকে বিচার করি না। কিন্তু অসুস্থের মতো যখন এটি আসক্তিতে পরণিত হয়, তখন সেটি নেওয়া খুব কঠিন।’

এরপরও কঙ্গনা জানিয়েছেন, প্রতিবার যখন আমদের দেখা হত, তখন সামাজিক অভ্যর্থনার পাশাপাশি ‘হাগ’ করতাম পরস্পরকে। সে (বিকাশ) আমার গলার কাছে মুখটা নামিয়ে, আমাকে শক্ত করে জড়িয়ে ধরত। আমার চুলের গন্ধ শুঁকতো। অস্বস্তিতে পরে জোড় করে ছাড়িয়ে নিতাম নিজেকে। তারপরও সে বলত, ‘I love how you smell K’। ‘কঙ্গনা আরও জানিয়েছেন, ‘যে মহিলা বিকাশের বিরুদ্ধে হেনস্থার অভিযোগ করেছিলেন, তাঁর অভিযোগ মিথ্যে নয়। ওই মহিলার পাশে দাঁড়াতে, হরিয়ানার গোল্ড মেডালিস্ট নিয়ে একটি স্ক্রিপ্ট শোনাতে এসেছিলেন বিকাশ, আমি তখনই তাঁর সঙ্গে কথা বলতে না করে দিয়েছিলাম।'”।

LEAVE A REPLY