এক সিনেমায় ২৪ কোটি নিচ্ছেন কঙ্গনা?

0
26
বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ছবি : সংগৃহীত

বিনোদন ডেস্ক: বত্রিশ বসন্ত কেটে গেছে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউতের। গতকালই ছিল সেই বিশেষ দিন। আর দিনটিকে এই অভিনেত্রী আরো বিশেষ করে তুলেছেন একটি ঘোষণা দিয়ে। বলিউড কুইন জানিয়েছেন, তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী জে জয়ললিতার জীবনীভিত্তিক সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি।

খবর বলছে, নিজের জনপ্রিয়তাকে পুঁজি করে আসন্ন সিনেমার জন্য বেশ মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন কঙ্গনা রানাউত। ছবিটির নাম ‘থালাইভি’, যেটি তামিল ও হিন্দি ভাষায় নির্মাণ করা হবে।

সূত্রের উদ্ধৃতি দিয়ে একটি বিনোদন পোর্টাল প্রতিবেদনে জানিয়েছে, ‘বহুভাষিক ওই প্রকল্পের জন্য কঙ্গনাকে ২৪ কোটি রুপি পারিশ্রমিক দিতে হচ্ছে, যেটি তামিল ও হিন্দি ভাষায় নির্মিত হবে। নির্মাতারা নিশ্চিত, এই তারকা পুরো ভারতেই সাড়া ফেলবেন।’

সূত্রটি আরো জানায়, দক্ষিণী সিনেমায় যখন হিন্দি অঙ্গনের শিল্পীরা কাজ করেন, তখন ওই অঞ্চলের শীর্ষ তারকাদের সঙ্গেই কাজ করেন। কিন্তু ‘মনিকর্নিকা’ নায়িকা এবার মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন।

‘ইতিমধ্যেই কঙ্গনার সঙ্গে প্রযোজকেরা চুক্তি সেরে ফেলেছেন’, বলে ওই সূত্র।

জানা গেছে, প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনীভিত্তিক সিনেমা হতে চলেছে ‘থালাইভি’। এরই মধ্যে তাঁর এক আত্মীয়ের কাছ থেকে অনাপত্তিপত্র সংগ্রহ করা হয়েছে।

পরিচালক এ এল বিজয় এরই মধ্যেই ‘বাহুবলি’ খ্যাত লেখক বিজয়েন্দ্র প্রসাদের সঙ্গে আলোচনা সেরেছেন। সিনেমাটোগ্রাফার নিরব শাহ, সুরকার জি ভি প্রকাশ ও গীতিকার মদন কারকি এই সিনেমায় কাজ করবেন।

এক বিবৃতিতে কঙ্গনা বলেছেন, চলমান শতাব্দীর অন্যতম সফল নারী জয়ললিতা।

‘তিনি একজন সুপারস্টার, পরে হয়েছেন অনুসরণযোগ্য রাজনীতিক; মূলধারার চলচ্চিত্রের জন্য এটা অসাধারণ কনসেপ্ট। এই বিশাল প্রকল্পের অংশ হতে পেরে আমি সম্মানিত’, বলেন কঙ্গনা।

ছবিটির প্রযোজনা-পূর্ব কাজ সম্পন্ন করতে ১০ মাসের বেশি সময় লাগবে। আশা করা হচ্ছে, আগামী সপ্তাহেই কাজ শুরু হবে। ‘থালাইভি’ প্রযোজনা করছেন বিষ্ণু বর্ধন ইন্দুরি। সূত্র : ইন্ডিয়া টুডে

LEAVE A REPLY