জয়নগর পিজিসিবি উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ

0
24

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে ॥ ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের জয়নগর পিজিসিবি উচ্চ বিদ্যালয়ে আজ মঙ্গলবার দুপুরে শিক্ষার্থীদের হাতে নতুন বই বিতরণ করা হয়েছে। নতুন বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ বাবলু মালিথা।

জয়নগর পিজিসিবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী পিজিসিবি জয়নগর মোঃ আলমগীর হোসেন ও সহকারি প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল মামুন। এছাড়া শিক্ষার্থী ও তাদের অভিভাবকেরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা বছরের প্রথম দিনেই বিনামূল্যে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়ার ব্যবস্থা করেছেন। নতুন বই হাতে পেয়ে শিক্ষার্থীরা আনন্দে বাড়ি ফিরে যায় এবং প্রথম দিন থেকেই পড়াশুনায় মনোযোগি হওয়াতে শিক্ষার মান উন্নত হবে। এটাও এই সরকারের উন্নয়নের একটি অংশ। আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। প্রত্যেকটি শিশুর মেধা বিকাশ করাই আমাদের সরকারের মূল লক্ষ।

LEAVE A REPLY