‘মোদি প্রতিদিন দুই বেলা ফেসিয়াল করে’

0
47
মোদি প্রতিদিন দুই বেলা ফেসিয়াল করে বলে মন্তব্য করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ দোলা সেন। ছবি: সংগৃহীত।

দৈনিক আলাপ ওয়েবডেস্ক:‌ আসন্ন লোকসভা নির্বাচন নিয়ে ক্রমেই উত্তপ্ত হয়ে উঠছে ভারতের রাজনৈতিক অঙ্গন। দেশ দুইটির প্রধান দুই কংগ্রেস ও বিজেপি দলের নেতারা একে অপরকে কড়া ভাষায় আক্রমণ করছে।

তারই প্রেক্ষিতে রবিবার ভারতের উত্তর চব্বিশ পরগনার কাঁচরাপাড়া এক জনসভায় ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে কটাক্ষ করলেন তৃণমূল কংগ্রেস সাংসদ দোলা সেন।

তিনি বলেন, যে দেশের ৭০ শতাংশ মানুষ পেট ভরে খেতে পায় না। যে দেশের অধিকাংশ মানুষ দারিদ্র সীমার নীচে বসবাস করে। সেই দেশের প্রধান মন্ত্রী দুই বেলা ফেসিয়াল করে। দিনে চারবার পোশাক পরিবর্তন করে। ১০ লক্ষ টাকা দামের স্যুট পরে, সেই স্যুট নিলামে বিক্রী করে।

তিনি আরো বলেন, সাড়ে চার বছর ধরে যে প্রধানমন্ত্রীর আসনে বসে আছে, ভারতের মত ঐতিহ্যশালী দেশের সেই অপদার্থ প্রধানমন্ত্রী মোদিবাবুর জন্য লজ্জায় আমাদের মাথা নুইয়ে আসে।

আরো পড়ুন: এবার জার্মানির ওপর নিষেধাজ্ঞা আরোপের হুমকি যুক্তরাষ্ট্রের

তবে জনসভায় মুখ্যমন্ত্রীকে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন দোলা। তিনি বলেছেন, ‘আমাদের নেত্রী মমতা বন্দোপাধ্যায় যিনি সবসময় মানুষের পাশে থাকেন। তিনি বিমানে বিজনেস ক্লাসে চড়েন না, সাধারণ যাত্রীদের সঙ্গে যাতায়াত করেন। অতি সাধারণ জীবনযাপন করেন, তিনি সততার প্রতীক মমতা বন্দোপাধ্যায়।’

LEAVE A REPLY