মমতাময়ী মায়ের কাছে ঋণের বোঝা আরও বেড়ে গেল: কাদের

0
33
ছবি : সংগৃহীত

বিশেষ প্রতিনিধি: সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ বুধবার (১৫ই মে) সন্ধ্যা ৬টার কিছু আগে তার বহনকারী বাংলাদেশ বিমানের বিজি ৮৫ ফ্লাইটটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

পরে বিমানবন্দরে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে তিনি বলেন, তিনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) মমতাময়ী মা। মমতাময়ী মায়ের কাছে আমার ঋণের বোঝা আরও বেড়ে গেল। মা তার সন্তানের জন্য যা করেন, তিনি আমার জন্য তাই করেছেন। তার কাছে কৃতজ্ঞতা প্রকাশের ভাষা আমার নেই।

এর আগে বুধবার (১৫ই মে) মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ জানান, দুপুর ২টায় সিঙ্গাপুরের চাঙ্গি এয়ারপোর্ট থেকে তাকে নিয়ে বাংলাদেশের উদ্দেশে রওনা হয় বিমানটি।

সব ঠিক থাকলে অসুস্থতার পর আগামী ২৪শে মে প্রথম রাজনৈতিক কর্মসূচিতে যোগ দেবেন ওবায়দুল কাদের।

গেল ৩রা মার্চ হৃদরোগে আক্রান্ত হয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। হাসপাতালের ভর্তির পর পরীক্ষায় তাঁর হার্টে তিনটি ব্লক ধরা পড়ে এবং তাৎক্ষণিকভাবে হার্টে একটি রিং পরানো হয়।

এর পরদিন, ভারতের বিশিষ্ট হৃদরোগ চিকিৎসক ড. দেবি শেঠীকে বাংলাদেশে আনা হয় এবং তার পরামর্শে সেদিনই ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেয়া হয়। তারপর থেকে সেখানেই চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

LEAVE A REPLY