শার্শায় নিরাপদ সড়ক ও বিচারের দাবীতে ছাত্রছাত্রীদের সড়ক অবরোধ

মীর ফারুক যশোর জেলা প্রতিনিধিঃ নিরাপদ সড়ক ও সড়ক দুর্ঘনায় পা হারানো নিপার ন্যায় বিচারের দাবীতে,সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে নিপার সহপাঠী ছাত্রছাত্রীরা।ছাত্র ছাত্রীদের হাতে নিরাপদ ড্রাইভিং নিরাপদ জীবন,নিরাপদ সড়ক নিরাপদ জীবন,নিপার ন্যায় বিচার চাই এ রকম নানা ব্যানার ছিলো।

অবরোধ এর ফলে যশোর- বেনাপোল মহাসড়কে যানচলাচল সাময়িক ভাবে বন্ধ হয়ে যায়।শার্শা থানা পুলিশের এসআই আনোয়ার আজীম এর নেতৃত্বে একটি টিম ঘটনাস্থল এসে ছাত্রছাত্রীদের সাথে কথা বলেন এবং সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে ছাত্র ছাত্রীরা মহাসড়ক ছেড়ে স্কুলে চলে যায়।

শনিবার সকাল সাড়ে নয় টার সময় যশোর শার্শা নাভারন বাজারে মহাসড়কে অবস্থান ন্যায় বুরুজ বাগান পাইলট বালিকা বিদ্যালয় ও বুরুজ বাগান মাধ্যমিক বিদ্যালয় ছাত্রছাত্রীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করতে থাকে।
শার্শা থানা পুলিশের এসআই আনোয়ার আজীম বলেন,আমরা খবর পায় নাভারন বাজারে স্কুলের ছাত্র ছাত্রীরা মহাসড়কে অবস্থান করে বিক্ষোভ করছে।খবর শুনে আমরা দ্রুত নাভারন বাজারে গিয়ে ছাত্র ছাত্রীদের সাথে কথা বলি,তাদেরকে বুঝিয়ে স্কুলে পাঠিয়ে দেই।বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক অবস্থা বিরাজ করছে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY