আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে আটঘরিয়ায় ভ্যান ক্যাম্পেইন ও মানববন্ধন

677

আটঘরিয়া(পাবনা) প্রতিনিধিইউরোপিয়ান ইউনিয়ন নেট্জ বাংলাদেশ এর আর্থিক ও কারিগরি সহযোগিতায় এবং আমরাই পারি পারিবারিক নির্যাতন প্রতিরোধ জোট এর বাস্তবায়নে ‘তথ্য অধিকার সংকটে হাতিয়ার’ প্রতিপাদ্য নিয়ে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত হয়েছে। ”সংকটকালে তথ্য পেলে জনগনের মুক্তি মেলে” এই স্লোগান কে সামনে নিয়ে পাবনার আটঘরিয়া উপজেলার মাজপাড়া ইউনিয়ন নাগরিক জোটের আয়োজনে গতকাল সোমবার বিকেলে আন্তর্জাাতিক তথ্য দিবস উপলক্ষে ভ্যান ক্যাম্পেইন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

নাগরিক সমাজ শক্তিশালী করনের মাধ্যমে নারীর অধিকারকে সুরক্ষা ও প্রতিষ্ঠা প্রকল্প এর  আর্ন্তজাতিক তথ্য অথিকার দিবস উপজেলার পারখিদিরপুর নাদুড়িয়া চৌরাস্তা মোড়ে নাগরিক জোটের সদস্যদের নিয়ে এই মানববন্ধনে অংশ গ্রহন করেন আমরাই পারি কর্মী আশিকুর রহমান আশিক, এফএফ মোছাঃ ফুলজান খাতুন, জোটের সদস্য আলাল প্রামামনিক, আব্দুল মজিদ, মাসুদ রানা, জাহিদা খাতুন, বেবী খাতুন প্রমূখ।

ভ্যান ক্যাম্পেইনটি পাবনা অন্নদা গোবিন্দ পাবলিক থেকে শুরু হয়ে টেবুনিয়া বাজার, দেবোত্তর বাজার, সড়াবাড়িয়া বাজার, খিদিরপুর বাজার, পারখিদিরপুর নাদুরিয়া চৌ-রাস্তা মোড়ে এসে এক মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here