অমর একুশে গ্রন্থমেলা -২০১৯ বইমেলায় তারুণ্যের লেখক নাসরিন আক্তার এর গল্পগ্রন্থ “জোড়া শালিকের সংসার ”।

127

দৈনিক আলাপ সাহিত্য ডেস্ক: এবারের বইমেলায় এসেছে তারুণ্যের লেখক নাসরিন আক্তার এর গল্পগ্রন্থ “জোড়া শালিকের সংসার ”। গল্পগ্রন্থটি প্রকাশ করেছে বাংলার প্রকাশন অমর একুশে গ্রন্থমেলা -২০১৯ বইমেলায় প্যাভিলিয়ন নাম্বার- -৪২৮ ” এ বইটি পাওয়া যাচ্ছে। কবি তার কবিতায় মাটি,মানুষ, সুখ,দু:খ প্রেম বিরহ নিয়ে। ছোট ছোট কিছু বানান ভুল ছাড়া যথেষ্ট সুখপাঠ্য।বইটির প্রচ্ছদ দৃষ্টি নন্দন। বারোটি ছোটগল্প স্থান পেয়েছে বইটিতে। যথেষ্ট বাস্তবতার ছাপ রয়েছে লেখকের লেখায়। বেশিরভাগ লেখাই জীবন ধর্মী। যারা বই পড়েন ও পড়তে ভালবাসেন তাদের সংগ্রহে রাখার মত একটি বই।

একই প্রকাশনীতে লেখকের আরো অন্যন্য বই মিলিয়ে প্যাকেজ বিক্রি হচ্ছে সুলভ মূল্যে।যারা বই পড়েন ও পড়তে ভালবাসেন তাদের সংগ্রহে রাখার মত একটি বই। একই প্রকাশনীতে লেখকের আরো অন্যন্য বই মিলিয়ে প্যাকেজ বিক্রি হচ্ছে সুলভ মূল্যে।এছাড়াও বইটি পাবেন বাংলা একাডেমির লিটল ম্যগ চত্তরে “সৃষ্টিসুখে ” স্টলে।


লেখক, ময়মনসিংহ জেলার চর লক্ষীপুর গ্রামে ২রা নভেম্বার জন্ম গ্রহন করেন। বাবা, মৃত নজরুল ইসলাম ও মা দেলারা খানম এর তৃতীয় সন্তান। বর্তমানে তিনি দুই ছেলে ও স্বামী নিয়ে ঢাকায় বসবাস করেন।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY