ঈশ্বরদীতে এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজ শিক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

186

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে ॥ ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কারিগর পাড়ায় মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে ইসমত আরা নিতু (২৩) নামের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিতু পাবনা এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। নিতু দাশুড়িয়া কারিগর পাড়ার আলহাজ্ব ইসকেন্দার আলীর কন্যা। সহপাঠিরা ধারণা করছে নিতুর প্রেমিকের বিয়ে হয়ে যাওয়ায় সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।
এলাকাবাসি সূত্রে জানা গেছে, বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করার সুবাদে এক ছেলের সাথে নিতুর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই ছেলেটি নিতুকে বিয়ে না করে নিতুর অজান্তে কয়েকদিন আগে অন্য একটি মেয়েকে বিয়ে করেন। মঙ্গলবার দুপুরে নিতুর প্রেমিকের বিয়ের খবর জানতে পেরে কষ্ট পেয়ে কাঁন্নায় ভেঙ্গে পড়েন। নিতুর মা বিষয়টি বুঝতে না পেরে দুপুরে ছোট মেয়েকে কিন্ডার গার্টেন স্কুল থেকে আনতে যান। স্কুল থেকে ফিরে এসে বাড়ির বাইরের দরজা বন্ধ দেখতে পান নিতুর মা। এলাকাবাসির সহায়তায় দরজা ভেঙ্গে ঘরের ভেতরে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে নিতুকে ঝুলতে দেখতে পায়। লোকজন নামিয়ে স্থানীয় ডাক্তার ডেকে আনেন। ডাক্তার এসে নিতুকে মৃত ঘোষণা করেন।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন বলেন, রাত ৮টা ৩০ মিনিটের সময় আত্মহত্যার খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। প্রাথমিক ভাবে নিতুর আত্মহত্যার কারণ জানা সম্ভব হয়নি। ময়নাতন্তের জন্য লাশ পাবনা মর্গে পাঠানো হয়েছে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY