পদ্মা সেতুর নাম হবে ‘শেখ হাসিনা পদ্মা সেতু’ – সেতুমন্ত্রী

217
ছবি : সংগৃহীত

শরীয়তপুর প্রতিনিধি: পদ্মাসেতুর নামকরণ করা হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে। আজ শনিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে প্রকল্প পরিদর্শনে গিয়ে মুন্সিগঞ্জের মাওয়া প্রান্ত এলাকায় সাংবাদিকদের একথা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, নিজস্ব অর্থায়নে ৩১ হাজার কোটি টাকা ব্যয়ে দেশের সবচেয়ে বড় সেতু নির্মাণের উদ্যোগ নিয়ে সাহসিকতার পরিচয় দিয়েছেন প্রধানমন্ত্রী। মন্ত্রী আরও জানান, শেখ হাসিনার নামে নামকরণের জন্য সামাজিক মাধ্যম, সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন জায়গা থেকে প্রস্তাব এসেছে। ইতোমধ্যে এ সেতুর ৫৯ শতাংশ কাজ শেষ হয়েছে। আগামী ১৩ অক্টোবর প্রকল্পের ৬০ শতাংশ কাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, আমি যা বলি তাই লিখবেন, তাই প্রচার করবেন। সেদিন আমি বলেছিলাম চারদিকে অশুভ শক্তির পদধ্বনি অথচ রাতে টকশোতে দেখলাম চারিদিকে অশনিসংকেত। আমি বলেছি বিএনপি ঢাকা দখলের চেষ্টা করলে জনগণ নিয়ে অচল করে দেব। অথচ মিডিয়াতে প্রচার করা হয়েছে হাত পা ভেঙে দেব। এ বিষয়ে সতর্ক থাকতে হবে।

এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর ও মাদারীপুর জেলার জেলার প্রশাসক, এসপিসহ সড়ক ও জনপথ বিভাগ এবং সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY