সিঙ্গাপুরে হাসপাতালে ভর্তি হলেন এরশাদ

187

দৈনিক আলাপ ওয়েবডেস্ক: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ আজ বুধবার সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি সুস্থ আছেন। তবে কবে তিনি দেশে ফিরবেন তা কেউ জানে না। তবে তার অনুপস্থিতিতে নেতা কর্মীকে ঐক্যবদ্ধ থেকে নির্বাচনে কাজ করতে বলেছেন জাপা চেয়ারম্যান। বুধবার রাতে জাপার প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী  এসব তথ্য জানিয়েছেন।

এরশাদ ছাড়া তার নির্বাচনী এলাকা ঢাকা-১৭ নির্বাচনী প্রচারণা শুরু হলেও দলের প্রেসিডিয়াম সদস্য একমাত্র এসএম ফয়সল চিশতী ছাড়া অন্য গুরুত্বপূর্ণ নেতাদের প্রচারণায় দেখা যায়নি বুধবারও। গত পরশুও ফয়সাল চিশতী এরশাদের প্রচারণা করেন রাজধানীর বনানী বাজারে।

রাজধানীর অভিজাত এলাকা হিসাবে পরিচিত গুলশান, বনানী, ঢাকা সেনানিবাস ও ভাষানটেকের কিছু অংশ নিয়ে গঠিত ঢাকা-১৭ আসনে এরশাদ নির্বাচন করছেন লাঙল প্রতীকে। এখানে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী চলচ্চিত্র নায়ক আকবার পাঠান ফারুক থাকায় স্থানীয় আওয়ামী লীগের নেতা–কর্মীরা লাঙলের পাশে নেই।
ঢাকা-১৭ আসন ছাড়া বাকি ঢাকার দুই আসন মহাজোটের শরিক দল হিসাবে জাপা ৪ ও ৬ আসনে লাঙল প্রতীক নিয়ে নির্বাচন করছেন জাপার দুই নেতা সৈয়দ আবু হোসেন বাবলা ও কাজী ফিরোজ রশীদ। এই দুই আসনে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের বিপুল পরিমান নেতা কর্মী নির্বাচনী প্রচারণায় জাপা নেতাদের পাশে দেখা গেছে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY