ভিডিও কনফারেন্সে আজ তিন জেলায় প্রধানমন্ত্রীর প্রচারণা

273
প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছবি : সংগৃহীত

বিশেষ প্রতিনিধি: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার (২৬শে ডিসেম্বর) ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিন জেলায় নির্বাচনী প্রচারণায় অংশ নেবেন। এছাড়া আগামীকাল বৃহস্পতিবার অংশ নেবেন চার জেলায়।

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, ‘প্রধানমন্ত্রী আজ বিকেলে রাজধানীর ধানমণ্ডিতে তার বাসভবন সুধাসদন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে চাঁদপুর, কুষ্টিয়া ও নওগাঁয় অনুষ্ঠেয় নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন।’

কর্মসূচি অনুযায়ী আজ বুধবার বিকেল ৩টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুষ্টিয়া পাবলিক লাইব্রেরি মাঠ, চাঁদপুর হাসান আলী স্কুল মাঠ এবং নওগাঁয় নওজোয়ান মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

এছাড়া আগামীকাল ২৭ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে কুমিল্লা টাউন হল ময়দান, টাঙ্গাইল পৌর উদ্যান, যশোর টাউন হল ময়দান এবং পাবনা এডওয়ার্ড কলেজ মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

এ সকল কর্মসূচিতে সংশ্লিষ্ট জেলার কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীগণ উপস্থিত থাকবেন।

এর আগে গত ১৮ ডিসেম্বর (মঙ্গলবার) নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে ব্যক্তিগত বাসভবন সুধাসদন থেকে ১০ জেলায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে নির্বাচনী প্রচার কার্যক্রমে অংশ নেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। ১৮ ডিসেম্বর কিশোরগঞ্জ, নড়াইল ও বান্দরবান, ১৯ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া, কক্সবাজার, চট্টগ্রাম মহানগর ও পিরোজপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় যোগ দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর ২০ ডিসেম্বর গাইবান্ধা, জয়পুরহাট, রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশ নেন।

এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২২ ডিসেম্বর সিলেট, ২৩ ডিসেম্বর রংপুরে তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে নির্বাচনী প্রচার এবং পীরগঞ্জ উচ্চবিদ্যালয় মাঠে জনসভায় যোগ দেন। এছাড়া আজ (২৪ ডিসেম্বর) রাজধানীর কামরাঙ্গীরচর মাঠে নির্বাচনী প্রচারে অংশ নেন।

প্রসঙ্গত, গেল ১২ ডিসেম্বর সকালে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারতের পর একইদিন তার নির্বাচনী এলাকা কোটালীপাড়ায় জনসভার মধ্য দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারণায় নামেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY