আমরাই পারির আটঘরিয়ায় দম্পতি মেলা অনুষ্ঠিত

71

আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি : ইউরোপিয়ান ইউনিয়ন ও নেট্জ বাংলাদেশ এর আর্থিক কারিগরিক সহযোগিতায় এবং আমরাই পারি পারিবারিক নির্যাতন প্রতিরোধ জোট এর সুশীল সমাজ শক্তিশালী করণের মাধ্যমে নারীর অধিকারকে সুরক্ষা ও প্রতিষ্ঠা (ডাব্লউআর) প্রকল্প এর সমতা ও পারিবারিক সম-মর্যাদায় যৌথ জীবন “দম্পতি মেলা/২০১৯ইং  শনিবার অনুষ্ঠিত হয়েছে। পাবনার আটঘরিয়ার দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত দম্পতি মেলায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উম্মে তাবাসুম। সভাপতিত্ব করেন আমরাই পারি আটঘরিয়া উপজেলার আহবায়ক মো: ইসহাক আলী।

অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন আমরাই পারি জেলা জোট পাবনার আব্দুর রব মন্টু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আটঘরিযা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মো: আফজাল হোসেন, প্রধান শিক্ষক মাহতাব উদ্দিন প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন টিএও গৌরঙ্গ ঘোষ, এফও আশিকুর রহমান
আমরাই পারি  জোট এর সদস্য মিনুয়ারা , রোকেয়া ,শিল্পী শিক্ষক আবুল কালাম আজাদ, সহকারি শিক্ষক আব্দুল কাদের সহ অনকেইে তাদের জীবনের কথা বলেন । এসময় আয়োজিত দম্পতি মেলায় ৩০ জোড়া দম্পতিদের নিয়ে সবজি কাটা, চিঠি লেখা, সুই সুতায় পরানো, কুইজ প্রতিযোগিতা এবং বাল্য বিয়ে বিষয় নিয়ে সড়াবাড়িয়া ও শহীদ আব্দুল খালেক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা একটি নাটিকা উপস্থাপন করেন। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY