উপজেলা প্রশাসন ও আমরাই পারি উপজেলা নাগরিক জোট, আটঘরিয়া,পাবনা এর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় প্রচার অভিযানে বিলবোর্ড স্থাপন এবং লিফলেট বিতরণ।

103
আমরাই পারি উপজেলা নাগরিক জোট,আটঘরিয়া,পাবনা এর শিক্ষক আব্দুল কাদের লিফলেট বিতরণ করেছেন

দৈনিক আলাপ ওয়েবডেস্ক: উপজেলা প্রসাশন, আটঘরিয়া, পাবনা ও আমরাই পারি উপজেলা নাগরিক জোট,আটঘরিয়া,পাবনা এর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় প্রচার অভিযানে আটঘরিয়া উপজেলা বিভিন্ন বাজারে বিলবোর্ড স্থাপন এবং লিফলেট বিতরণ করেছে ।

উপজেলা প্রশাসন ও আমরাই পারি উপজেলা নাগরিক জোট, আটঘরিয়া,পাবনা এর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় প্রচার অভিযানে বিলবোর্ড স্থাপন । 

আজ আমরাই পারি উপজেলা নাগরিক জোট,আটঘরিয়া,পাবনা এর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় প্রচার অভিযানে আটঘরিয়া উপজেলা বিভিন্ন বাজারে বিলবোর্ড স্থাপন এবং লিফলেট বিতরণ করেছে ।

আমরাই পারি উপজেলা নাগরিক জোট,আটঘরিয়া,পাবনা এর আজমিরি হুমাউন রনি লিফলেট বিতরণ করেছেন .

করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় প্রচার অভিযানের অংশ হিসাবে আটঘরিয়া উপজেলার সামনে , সড়াবাড়ীয়া ,খিদিরপুর আমরাই পারি উপজেলা নাগরিক জোট, আটঘরিয়া,পাবনার সদস্যরা নিজেদের উদ্যোগে নিজ হাতে বিভিন্ন বাজারে বিলবোর্ড স্থাপন এবং লিফলেট বিতরণ করেছে ।

আমরাই পারি উপজেলা নাগরিক জোট,আটঘরিয়া,পাবনা এর সদস্য মোহাম্মদ নাজমুল হোসেন লিফলেট বিতরণ করেছেন .

এই সময় উপস্থিত ছিলেন আমরাই পারি উপজেলা নাগরিক জোট,আটঘরিয়া,পাবনা এর শিক্ষক আব্দুল কাদের , আজমিরি হুমাউন রনি , মোহাম্মদ নাজমুল হোসেন সহ আরও অনেকই ।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY