“করোনা প্রতিরোধে,রোগীর পাশে আমরা ঈশ্বরদীবাসী’’ সংগঠনের আত্মপ্রকাশ, অক্সিজেন সিলিন্ডার গ্রহণ ।

232

দৈনিক আলাপ ওয়েবডেস্কঃ গত ৬ জুলাই মাননীয় সাংসদ, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের সানুগ্রহ উপস্থিতিতে ” করোনা প্রতিরোধেও আছি, রুগীর পাশেও আছি, প্রেক্ষিত ঈশ্বরদী ” শীর্ষক উন্মুক্ত ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় করোনা প্রতিরোধে বিভিন্ন সচেতনতা কর্মসুচী প্রনয়ন, করোনা আক্রান্ত রুগীদের অক্সিজেন সাপোর্ট সহ দুঃস্থ আক্রান্ত রুগীদের প্রয়োজনীয় ঔষধ এবং প্রয়োজনবোধে তাদের পাবনা অথবা রাজশাহী হাসপাতালে প্রেরনের জন্য নগদ অর্থ সাহায্যের নিমিত্তে ঈশ্বরদীতে, ঈশ্বরদীর বাহিরে এমন কি বহির্বিশ্বে অবস্থানরত ঈশ্বরদীর সন্তানদের প্রতি সহযোগিতার আহবান জানানো হয়।
উক্ত আহবানে সাঁড়া দিয়ে অদ্য ১২/৭/২১ তারিখে সন্ধ্যায় ঈশ্বরদী পিসিডিসি কার্যালয়ে পাকশীর খান পরিবারের সন্তান বিশিষ্ট শিল্পপতি সাজ্জাদ আলী খান শিপলু মানুষের সাথে থাকার প্রত্যয়ে চারটি অক্সিজেন সিলিন্ডার এবং চারটি অক্সিমিটার প্রদান করেন।
উক্ত দ্রব্যাদিগুলি সাজ্জাদ আলী খান শিপলুর পক্ষে তাঁর বড় ভাই আরজু খান ” করোনা প্রতিরোধেও আছি, রুগীর পাশেও আছি আমরা ঈশ্বরদীবাসী” নামের সংগঠনের নেতৃবৃন্দের নিকট হস্তান্তর করেন।
অনুষ্ঠানে ঈশ্বরদীর বিশিষ্ট ব্যবসায়ী হাফিজুর রহমান সরদার দুইটা, বেসরকারী সংস্থা ” ওসাকা” একটি এবং বিশিষ্ট ঠিকাদার তরিকুল ইসলাম ভাদু একটি সিলিন্ডার প্রদান করেন। তাছাড়া ইতিপুর্বে কয়েকজন হৃদয়বান ব্যাক্তি করোনা আক্রান্তদের সাহায্যার্থে সংগঠনটিকে নগদ অর্থ প্রদান করেন।
উক্ত দ্রব্যাদি কৃতজ্ঞচিত্তে গ্রহন করে ” করোনা প্রতিরোধেও আছি, রুগীর পাশেও আছি আমরা ঈশ্বরদীবাসী ” সংগঠনের সমন্বয়ক সরোয়ারুজ্জামান মনা বিশ্বাস সবাইকে ধন্যবাদ এবং অভিনন্দন জানিয়ে বলেন সংগঠনটি করোনা প্রতিরোধে বিভিন্ন সচেনতামুলক কর্মসুচী প্রনয়ন সহ সর্বশেষ করোনা আক্রান্ত রুগীকে সাহায্যের জন্য তার পাশে দাঁড়ানোর দৃঢ় অঙ্গিকার পুনঃব্যক্ত করেন। সেই সংগে করোনা প্রতিরোধ এবং আক্রান্ত রুগীদের পাশে দাঁড়ানোর জন্য তিনি রাজনীতিবিদ, শিল্পপতি, ব্যবসায়িকসহ বিভিন্ন শ্রেনী পেশার সামর্থবান মানুষদের এগিয়ে আসার আহবান জানান।
এদিকে বিগত ৩ ও ৬ জুলাই তারিখে দুটি সভার আলোচনায় মূল বিষয় হিসাবে আলোচিত হয় কি ভাবে ঈশ্বরদীতে কোভিড আক্রান্ত রোগীর পাশে থাকা যায় ! এরই ধারাবাহিকতায় ৩য় সভায় “করোনা প্রতিরোধে, রোগীর পাশে আমরা ঈশ্বরদীবাসী’ নামে একটি সেবাধর্মী সংগঠনের আত্মপ্রকাশ করে। সভার সকলের মতামতে নিম্ল লিখিত ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এতে বিশিষ্ট শিল্পপতি জালালউদ্দিন তুহিনকে উপদেষ্টা,বিশিষ্ট সমাজ সেবক ও কলামিস্ট সরোয়ারুজ্জামান মনা বিশ্বাসকে সমন্বয়কারী, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথাকে সহ সমন্বয়কারী, বিশিষ্ট ব্যবসায়ী হাফিজুর রহমান সরদার, কলাম লেখক মোশাররফ হোসেন মুসা, উন্নয়ন কর্মী ও মানবাধিকার কর্মী আশিকুর রহমান লুলু , সংগঠক ও সাংবাদিক আতাউর রহমান বাবলু, ছিন্নমুল সংগঠনের তপন সরদার, সাবেক জি এস ও সাবেক ছাত্র নেতা মাসুদ রানাকে সদস্য নির্বাচিত করা হয়।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY