প্রয়াত সাইদুল ইসলামের’স্মৃতির পাতায় রবে তুমি চির অম্লান’ শীর্ষক দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ভার্চুয়াল স্মরণ সভা অনুষ্ঠিত .

131

দৈনিক আলাপ ওয়েবডেস্কঃ কবি, কলামিষ্ট, সাংবাদিক, সংগঠক, সাহিত্যসেবী ও সমাজসেবক প্রয়াত সাইদুল ইসলাম এর দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে ভার্চ্যুয়াল স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।
করোনায় লকডাউন চলাকালীন সময়ে মঙ্গলবার(১৩ জুলাই) রাত নয়টার সময় ভার্চ্যুয়ালি স্মরণসভায় অংশ নেন অতিথিরা। ভার্চুয়াল স্মরণ সভার শুরুতে মরহুমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।
বিশিষ্ট বিজ্ঞানী ও কবি এবং বিশ্ববাংলা সাহিত্য পরিষদ ঈশ্বরদী শাখার সমন্বয়ক ড.কুয়াশা মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচক হিসেবে অংশ নেন ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক জনদাবীর সম্পাদক আলাউদ্দিন আহমেদ, কলাম লেখক হাসান আহমেদ চিশতী, ঈশ্বরদী মহিলা কলেজের উপাধাক্ষ্য ঈসমাইল হোসেন, দাশুড়িয়া ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক হাসানুজ্জামান, বিশিষ্ট্র সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাহিদুল আলম সনু, অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী ওহিদুর রহমান ঝন্টু, সংগঠক ও সাংবাদিক আতাউর রহমান বাবলু, প্রকৌশলী আলমগীরুল নিউটন, ঈশ্বরদী অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম ফেরদৌস ও প্রয়াত ইসলামনের বড় সন্তান আশরাফুল ইসলাম জিতু।
ভার্চুয়াল স্মরণসভা সঞ্চালনা করেন দৈনিক আলাপের সম্পাদক ও মানবাধিকার কর্মী আশিকুর রহমান লুলু।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY