ঈশ্বরদীতে নাগরিক মঞ্চের কমিটি :আলাউদ্দিন আহমেদ সভাপতি,হাসানুজ্জামান সাধারণ সম্পাদক নির্বাচিত।

79
ঈশ্বরদীতে নাগরিক মঞ্চের কমিটি : আলাউদ্দিন আহমেদ সভাপতি, হাসানুজ্জামান সাধারণ সম্পাদক নির্বাচিত ।

দৈনিক আলাপ ওয়েবডেস্কঃ প্রগতিশীল রাজনৈতিক,সাংস্কৃতিক কর্মী ও শিক্ষকদের নিয়ে ঈশ্বরদীতে নাগরিক মঞ্চ গঠিত হয়েছে। গতকাল সোমবার ঈশ্বরদী বাজারস্থ সাপ্তাহিক জনদাবী পত্রিকা কার্যালয়ে এ উপলক্ষে আলোচনাসভা শেষে কন্ঠভোটে সংগঠনের সভাপতি পদে সিনিয়র সাংবাদিক আালাউদ্দিন আহমেদকে সভাপতি এবং সহকারী অধ্যাপক হাসানুজ্জামানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। সংগঠনের অন্যান্যদের মধ্যে নির্বাচিতরা হলেন সহ-সভাপতিঃ প্রবীণ শিক্ষাবিদ এমদাদুল হক সহ-সাধারণ সম্পাদকঃ আবুল কালাম আজাদ, কোষাধ্যক্ষঃ শিক্ষক রাইদুল ইসলাম,শিশু ও মহিলা বিষয়ক সম্পাদকঃ প্যানেল মেয়র রহিমা খাতুন
সাংগঠনিক সম্পাদক: শিক্ষক দেলওয়ার হোসেন দপ্তর সম্পাদকঃ শহিদুল ইসলাম সমাজকল্যাণ সম্পাদকঃ আব্দুল মজিদ প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ শিক্ষক ফারুক জাহাঙ্গীর সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদকঃ সাব্বির হোসেন আইনবিষয়ক সম্পাদকঃ হাফিজুল ইসলাম বাদল।
সন্মানিত নির্বাহী সদস্যরা হলেনঃ ১।বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আবুল কালাম আজাদ ২। বীরমুক্তিযোদ্ধা প্রবীন শিক্ষক সিরাজ বিশ্বাস ৩। কলমযোদ্ধা মুরাদ আলী মালিথা ৪। উপজেলা ভাইস চেয়ারম্যান (সংরক্ষিত) আতিয়া ফেরদৌস কাকলী ৫। উপাধ্যক্ষ ইসমাইল হোসেন ৬। কাউন্সিলর আমিনুর রহমান ৭।সিনিয়র সাংবাদিক শেখ ওয়াহেদ আলী সিন্টু৮। রাজনৈতিক কর্মী জাহাঙ্গীর আলম ৯। রাজনৈতিক কর্মী হুসেন আলী ১০। সহকারী অধ্যাপক সাদ আহমেদ ১১। রাজনৈতিক কর্মী জুয়েল হোসেন সোহাগ ও ১২। সমাজকর্মী এসএম মনোয়ার হোসেন।
সংগঠনটির পূর্বতন সভাপতি অধ্যাপক আবুল কালাম আজাদ পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।
নাগরিক সুবিধা আাদায়ের পাশাপাশি সুবিধাবঞ্চিত মানুষের পাশে গিয়ে দাড়ানো সংগঠনটির অন্যতম লক্ষ্য ও উদ্দেশ্য।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY