টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক পাচারকারী নিহত

320
টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত দুই মাদক পাচারকারী।

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের টেকনাফে বন্দুকযুদ্ধে দুই মাদক পাচারকারী নিহত হয়েছে। এ ঘটনায় ৩ র‌্যাব সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ইয়াবা, বিদেশি পিস্তল, ওয়ানশুটার গান ও বুলেট উদ্ধার করা হয়েছে। এ সময় একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

জানা গেছে, সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার ১৪ নম্বর ব্রিজ এলাকায় টেকনাফ থেকে শহরগামী একটি কাভার্ডভ্যানকে থামার সঙ্কেত দেয় র‌্যাব। তখন গাড়ি থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষণ করে মাদক কারবারীরা। র‌্যাব সদস্যরাও আত্মরক্ষায় গুলিবর্ষণ করে। এতে র‌্যাবের টেকনাফ ক্যাম্পের কর্পোরাল নুরুল ইসলাম, এএসআই মোহাম্মদ কাশেম, মোহাম্মদ রাশেদ আহত হয়েছে। এক পর্যায়ে মাদক পাচারকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুটি মৃতদেহ, ৪০ হাজার ইয়াবা, একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, ১১ রাউন্ড বুলেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মৃতদেহ দুটির পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

আরো পড়ুন : পোশাক শ্রমিকদের বিক্ষোভ, কালশীর রাস্তায় যানচলাচল বন্ধ

টেকনাফের র‌্যাব ক্যাম্প কমান্ডার এএসপি মো. শাহ আলম জানান, মাদক বহনকারী গাড়িটি র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করার সময় থামার সঙ্কেত দেয়া হয়। এ সময় গাড়ি থেকে র‌্যাবকে লক্ষ্য করে গুলিবর্ষণ করা হয়। র‌্যাব সদস্যরাও আত্মরক্ষায় গুলিবর্ষণ করে। এক পর্যায়ে মাদক পাচারকারীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুটি মৃতদেহ, ৪০ হাজার ইয়াবা, একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, ১১ রাউন্ড বুলেট উদ্ধার করা হয়।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY