নোয়াখালীতে মাদ্রাসা ছাত্রী ধর্ষণের অভিযোগে চাচা গ্রেপ্তার

45

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর চাটখিল উপজেলার বদলকোর্ট ইউনিয়নে এক মাদ্রাসা ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগে সেলিম (৬০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে অভিযুক্ত সেলিমকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ ও আদালতে ভিকটিমের জবানবন্দী রেকর্ড করা হয়েছে। অভিযুক্ত সেলিম ভিকটিমের বাবার চাচাতো ভাই।

এর আগে বুধবার দিবাগত রাতে ভিকটিমের বাবা বাদী হয়ে ধর্ষণের ঘটনায় সেলিম, সেলিমের ছেলে আরাফাত এবং অজ্ঞাত আরো একজনকে আসামি করে মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত সেলিম বদলকোর্ট ২ নম্বর ওয়ার্ড মেঘা গ্রামের পাটোয়ারী বাড়ীর আব্দুল খালেকের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত রোববার দুপুরে ভিকটিমের পরিবারের লোকজন পার্শ্ববর্তী বাড়ীতে ধান রোদে দেওয়ার জন্য যাওয়ায় সে ঘরে একা ছিলো। এ সুযোগে ভিকটিমের বাবার চাচাতো ভাই সেলিম জোরপূর্বক তাকে ধর্ষণ করে।

ভিকটিমের বাবা মাসুদ আলম অভিযোগ করে জানান, ঘটনার পর থেকে সেলিম ও তার ছেলে আরাফাতসহ কয়েকজন তাদের হুমকি দিয়ে আসছিল। তাই ভয়ে এতদিন মামলা করতে পারেননি।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY