প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফের সদস্য নিহত

267
বগড়া চাকমা ওরফে অর্জুন চাকমা।
বগড়া চাকমা ওরফে অর্জুন চাকমা। ছবি: সংগৃহীত।

খাগড়াছড়ি প্রতিনিধি: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় প্রতিপক্ষের গুলিতে প্রসীত বিকাশ সমর্থিত ইউনাইটেড পিপিলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) এক সদস্য নিহত হয়েছেন।

তার নাম বগড়া চাকমা (৩৮) ওরফে অর্জুন চাকমা। তিনি ঐ সংগঠনের পোস্ট পরিচালক এবং খাগড়াছড়ি সদরের পেরাছড়ার বাজি চাকমার ছেলে বলে জানা গেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে মাটিরাঙ্গার চৌদ্দখ্য পাড়া (সাপমাড়া) এলাকায় এ ঘটনা ঘটে। আইন-শৃঙ্খলাবাহিনী ঐ এলাকা থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রগুলো জানায়, চাঁদার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের গুলিতে প্রসীত বিকাশ সমর্থিত ইউনাইটেড পিপিলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফের পোস্ট পরিচালক বগড়া চাকমা ওরফে অর্জুন চাকমা (৩৮) নিহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. শামসুদ্দিন ভুইয়া বলেন, সংবাদ পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এসময় ঘটনাস্থল থেকে পিস্তল, দুই রাউন্ড পিস্তলের তাজা গুলি এবং পাঁচ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়।

লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে এবং পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে। আইন-শৃঙ্খলাবাহিনী ঐ এলাকায় যৌথ অভিযান অব্যাহত রেখেছে বলেও তিনি জানান।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY