নরসিংদীতে দুই নারী ‘জঙ্গি’র আত্মসমর্পণ

250
নিলুফা ভিলায় পুলিশ সদস্যরা। ছবি: সংগৃহীত

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মাধবদীতে দুদিন ধরে ঘিরে রাখা নিলুফা ভিলায় থাকা সন্দেহভাজন দুই নারী জঙ্গি আইনশৃঙ্খলা বাহিনীর কাছে আত্মসমর্পণ করেছেন বলে অভিযানে থাকা পুলিশ সদস্যরা জানিয়েছেন।

টানা ৪০ ঘণ্টা পর আইনশৃঙ্খলা বাহিনীর চেষ্টায় জঙ্গিরা আত্মসমর্পণ করলো।

বুধবার (১৭ই অক্টোবর) বেলা পৌনে ৩টার দিকে বোরখা পরা ওই দুই নারীকে আইনশৃঙ্খলা বাহিনীর ঘেরাওয়ের মধ্যে পুলিশের একটি অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সে সময় তাদের মাথায় হেলমেট পরানো ছিল। ওই দুই নারীর নাম হচ্ছে- খাদিজা আক্তার এবং মৌ।

এর আগে পুলিশের পক্ষ থেকে জানানো হয়, মাধবদী পৌরসভার পাশে নিলুফার ভিলা নামে সাততলা এই বাড়ির মালিক আফজাল হোসেন। বাড়িটির এক তলা থেকে তিন তলা পর্যন্ত মিততাহুল জান্নাহ মহিলা মাদ্রাসা। ওই আস্তানাটি ৬ মাস আগে নারায়ণগঞ্জের এক ব্যক্তির মাধ্যমে তারা ভাড়া নেয়। নরসিংদীতে প্রথম বাড়িতে অভিযানে যে দুইজন মারা গেছেন তাদের সঙ্গে নিলুফার ভিলায় থাকা দুই নারীর যোগসূত্র রয়েছে।

মাধবদীর নিলুফার ভিলা থেকে মোটামুটি দুই কিলোমিটার দূরে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে মেহেরপাড়া ইউনিয়নের ভগীরথপুরে পাঁচ তলা বাড়িতে মঙ্গলবার অভিযান চালায় সোয়াট। অভিযানে গোলাগুলি ও বিস্ফোরণের মধ্যে দুইজন নিহত হন। তাদের একজন নারী ও একজন পুরুষ ছিলেন।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY