রূপনগর বস্তিতে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ২০ ইউনিট

46
রূপনগর বস্তিতে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ২০ ইউনিট
ছবি: সংগৃহীত

দৈনিক আলাপ ওয়েবডেস্ক:‌ রাজধানীর মিরপুরের রূপনগর বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট। মিরপুর, কুর্মিটোলা, উত্তরা, কল্যাণপুর তেজগাঁও ও সিদ্দিক বাজার ফায়ার সার্ভিস হেডকোয়ার্টার থেকে এসব ইউনিট ঘটনাস্থলে পৌঁছেছে।

বুধবার (১১ মার্চ) পৌনে ১০টার দিকে রূপনগরের ‘ত’ ব্লকের বস্তিতে এ আগুন লাগে। এদিকে আড়াই ঘণ্টা পার হয়ে গেলেও আগুন নিয়ন্ত্রণে না আসায় ক্ষয়ক্ষতির পরিমাণ বাড়ছে বলে আশঙ্কা করছে স্থানীয়রা।

ওই বস্তির বাসিন্দা রিকশাচালক মফিজ মিয়া বলেন, ১৯৮০ সাল থেকে এই বস্তিতে বসবাস করছি। এখানে ১০ থেকে ১৫ হাজার ঘর রয়েছে। সকালে কিছু বুঝে ওঠার আগেই আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। সব পুড়ে শেষ হয়ে গেছে আমাদের।

ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, আগুন বস্তির বাইরেও আশপাশের ভবনে ছড়িয়ে পড়ছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। বাতাসের কারণে আগুন নেভাতে বেগ পেতে হচ্ছে বলে ফায়ার সার্ভিসের কর্মীরা জানিয়েছেন।

ফায়ার সার্ভিস অফিস জানিয়েছে, আজ বুধবার সকাল নয়টা ৪৫ মিনিটে আগুনের সূত্রপাত হয়। প্রাথমিকভাবে আগুনের কারণ ও ক্ষয়ক্ষতি সম্পর্কে বিস্তারিত জানাতে পারেনি তারা।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY