বাসের ভেতর স্যুটকেসে নারীর লাশ

37
বাসের ভেতর স্যুটকেসে নারীর লাশ
ছবি: সংগৃহীত

দৈনিক আলাপ ওয়েবডেস্ক:‌ সাভারের আশুলিয়ায় দূরপাল্লার বাসে থাকা একটি স্যুটকেস থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে নবীনগর বাসস্ট্যান্ডে গ্রিন লাইন পরিবহনের বাস থেকে লাশটি উদ্ধার করা হয়।

গ্রিন লাইন পরিবহনের কাউন্টার কর্তৃপক্ষ জানায়, শুক্রবার দুপুর আড়াইটায় ৪০ জন যাত্রী নিয়ে গোপালগঞ্জের উদ্দেশে ছেড়ে যায় বাসটি। পরে আরিচা এলাকায় ফেরি পারাপারের পর নবীনগর থেকে ওঠা এইচ-১ সিটের এক যাত্রীকে আর খুঁজে পাননি বাসটির স্টাফরা।

পরে বাসটি গোপালগঞ্জের নাজিরপুর পৌঁছলে ওই যাত্রীর বাসের বক্সে রেখে যাওয়া একটি কালো রঙের স্যুটকেস পাওয়া যায়। পরে বাসের সুপারভাইজার লাগেজটি শনিবার রাতে নবীনগর কাউন্টার এনে ফেরত দেয়।

এরপর স্যুটকেসটি থেকে দুর্গন্ধ বের হতে থাকলে বিষয়টি সন্দেহজনক হওয়ায় কাউন্টার কর্তৃপক্ষ আশুলিয়া থানাকে অবহিত করে। খবর পেয়ে পুলিশ রাত নয়টার দিকে নবীনগরে সেবা গ্রিন লাইন পরিবহনের কাউন্টারে যায়। এরপর স্যুটকেস খুলে নারীর লাশ উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক বলেন, ওই নারীকে খুন করার পর লাশটি স্যুটকেসে ভরা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করে অজ্ঞাত নারীর পরিচয় জানার চেষ্টা চলছে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY