স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার

36
ধর্ষণ
প্রতীকী ছবি।

দৈনিক আলাপ ওয়েবডেস্ক:‌ সাভারের বিরুলিয়ায় সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় গতকাল বুধবার ভুক্তভোগী ঐ ছাত্রীর বাবা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার রাতে শ্যামপুর আবাসিক এলাকায় নিজ বাড়ির বাথরুমে ধর্ষণের শিকার হয় ঐ শিক্ষার্থী। ধর্ষণের অভিযোগে গ্রেফতার হওয়া ব্যক্তির নাম মনির আহম্মেদ (৫২)। সে নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার নরচনপুর গ্রামের মৃত নজির আহমেদের ছেলে।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, গত কয়েক দিন ধরেই ঐ কিশোরীর দিকে খারাপ দৃষ্টি দিয়ে আসছিল প্রতিবেশী মনির। গত মঙ্গলবার রাতে ঐ ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে মনির। পরে শিক্ষার্থীর চিত্কারে আশপাশের লোকজন ও স্বজনরা ছুটে এসে তাকে উদ্ধার করে এবং মনিরকে আটক করে পুলিশে সোপর্দ করে।

সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) অপূর্ব দত্ত জানান, ধর্ষণের শিকার ঐ শিক্ষার্থীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এছাড়া ধর্ষণের ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। ঐ মামলায় গ্রেফতার দেখিয়ে অভিযুক্ত মনির আহম্মেদকে বুধবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY