বিয়ের প্রলোভনে ধর্ষণ, ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে মামলা

11
প্রতীকী ছবি

ভোলা প্রতিনিধিঃ বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ এনে মনপুরা সরকারি কলেজের ছাত্রলীগ সভাপতি মো. রাকিব হাসানের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন ওই কলেজের এক ছাত্রী।

শুক্রবার সন্ধ্যায় মনপুরা থানায় মামলা দায়েরের পর শনিবার ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এদিকে অভিযুক্ত রাকিব হাসান পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ মামলার বরাত দিয়ে জানায়, মনপুরা কলেজের ছাত্রলীগ সভাপতি রাকিব একই কলেজের এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২ সেপ্টেম্বর বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে মনপুরার চরযতিন গ্রামে রকিবের বাড়িতে নিয়ে যায়। এক পর্যায়ে সেখানে তাকে ধর্ষণ করার পর বিয়ে করবে না বলে তাড়িয়ে দেয়ার চেষ্টা করে। পরে মেয়েটি যেতে না চাইলে তাকে মারধর করা হয়।

এঘটনায় ওই ছাত্রী প্রথমে বিয়ের দাবি জানিয়ে মনপুরা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেয়া হয়। এতে প্রতিকার না পেয়ে শুক্রবার মনপুরা থানায় ছাত্রী নিজে বাদী হয়ে মামলা দায়ের করে।

এ বিষয়ে অভিযুক্ত রাকিবের বক্তব্য পাওয়া যায়নি।

মনপুরা থানার ওসি মো. ফোরকান আলী সাংবাদিকদের জানান, মেডিকেল পরীক্ষার জন্য ভিকটিমকে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার তদন্ত ও আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY