মুক্তাগাছায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে নিহত ২

137
মুক্তাগাছায়-ট্রাক-অটোরিকশার-সংঘর্ষে-নিহত-২
নিহত হারুন অর রশিদ। ছবি: সংগৃহীত

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহের মুক্তাগাছায় ট্রাকের সাথে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্সে এক নারীসহ দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচজন। রবিবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে পৌরসভার সীমান্তবর্তী ময়মনসিংহ- মুক্তাগাছা সড়কের কুমারগাতা ইউনিয়নের গন্ধর্বপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মুক্তাগাছার বাসিন্দা মধুপুর পৌরসভার উপ সহকারী প্রকৌশলী হায়দর আলী বীর বিক্রমের ছেলে হারুন অর রশিদ (৪৮) ও অজ্ঞাত ৩৬ বছর বয়সী এক নারী । আহত শিশুসহ ৫ জন যাত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে । হতাহতরা অটোরিকশার যাত্রী।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মুক্তাগাছা থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাহাঙ্গীর জানান, যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশাটি ময়মনসিংহের উদ্দেশে যাচ্ছিল । ঘটনাস্থলের একটু আগে অটোরিকশা একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয় । এতে ঘটনাস্থলেই সিএনজির দুই যাত্রী নিহত হন।এসময় অটোরিকশার চালক ও শিশুসহ আরও ৫ জন যাত্রি আহত হয় । আহতদের উদ্ধার করে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে । ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY