পদ্মায় নৌকাডুবি : নিহতের সংখ‌্যা বেড়ে ৩

217
পদ্মায় নৌকাডুবি নিহতের সংখ‌্যা বেড়ে ৩
ছবি: সংগৃহীত

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর পদ্মা নদীতে বিয়ে বাড়ির দুটি নৌকাডুবির ঘটনায় এখলাক হোসেন (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার (০৭ মার্চ) দুপুর সোয়া ১টার লাশটি উদ্ধার করা হয়। নৌকাডুবিতে নিখোঁজ ব‌্যক্তিদের উদ্ধারে এখনো অভিযান চলছে।

উদ্ধার কাজে যোগ দিতে সকালে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) পাঁচ সদস্যের একটি দল ঢাকা থেকে রাজশাহী পৌঁছেছে।

আজ শনিবার সকালে নদী থেকে কনের চাচি মনি খাতুনের লাশ উদ্ধার করা হয়।

এদিকে, এ ঘটনায় রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলামের নেতৃত্বে পাঁচ সদস‌্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এর আগে, শুক্রবার সন্ধ্যায় রাজশাহীর পদ্মা নদীতে দুটি নৌকাডুবির ঘটনা ঘটে। এতে এক শিশুর মৃত্যু হয়। এ ঘটনায় অন্তত ৩০-৩৫ জন নিখোঁজ রয়েছেন। বিয়ে পরবর্তী অনুষ্ঠান শেষে বরের বাড়ি থেকে কনের বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

তদন্ত কমিটির প্রধান রাজশাহীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলাম বলেন, ‘দুপুর সোয়া ১টার দিকে বিআইডব্লিউটিএ’র ডুবুরি দল এখলাক হোসেন নামে একজনের লাশ উদ্ধার করেছে। নিহত এখলাক কনে সুইটি খাতুনের খালাত ভাই। তিনি পেশায় কাঠমিস্ত্রী ছিলেন।’

আবু আসলাম জানান, উদ্ধারকৃত তিন লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। রাজশাহী জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের প্রত‌্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে দেওয়া হয়েছে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY