আজ দ্বিতীয়বারের মতো দায়িত্ব নিতে যাচ্ছেন আরিফুল হক চৌধুরী

409
সিলেট-সিটি-মেয়র
ছবি : আরিফুল হক চৌধুরী

সিলেট প্রতিনিধি: সিলেট সিটি করপোরেশনের মেয়র হিসেবে দ্বিতীয়বারের মতো দায়িত্ব নিতে যাচ্ছেন আরিফুল হক চৌধুরী।

আজ সোমবার (৮ অক্টোবর) বিকেলে নগর ভবনে আয়োজিত এক মিলাদ ও দোয়া মাহফিল শেষে সিটি করপোরেশনের সচিব মো. বদরুল হকের কাছ থেকে আনুষ্ঠানিকভাবে এ দায়িত্বভার গ্রহণ করবেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সিলেট সিটি করপোরেশন সূত্র জানায়, মেয়র আরিফুল হক চৌধুরীর দায়িত্ব গ্রহণ উপলক্ষে সোমবার বিকেল ৩টায় নগর ভবনে আয়োজন করা হয়েছে এক মিলাদ ও দোয়া মাহফিলের। মাহফিল শেষে সিসিকের সচিব মো. বদরুল হকের কাছ থেকে দ্বিতীয় মেয়াদে মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণ করবেন তিনি। এরপর মেয়র আরিফুল হক চৌধুরী সিলেট সিটি করপোরেশনের (সিসিক) কর্মকর্তাদের জন্য নিটল-নিলয় গ্রুপের উপহারকৃত বাস সার্ভিসের উদ্বোধন করবেন।

এর আগে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করবেন।

গত সপ্তাহে ঢাকায় নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আবদুল মাতলুব আহমাদের সাথে এক বৈঠকে মিলিত হন সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী।

এ সময় মেয়র আরিফুল হক চৌধুরী সিসিকের কর্মকর্তাদের যাতায়াতের অসুবিধার ব্যাপারে আলোচনা করলে নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান সিটি করপোরেশনকে একটি মিনিবাস উপহার দেবার অঙ্গীকার করেন। ৪৫ লক্ষ টাকা মূল্যের ননএসি মিনিবাসটি সিসিকের কর্মকর্তাদের জন্য উপহার দিয়েছে নিটল-নিলয় গ্রুপ। ২৬ আসনের বাসটি প্রতি কর্মদিবসের সকাল ৯টার মধ্যে কর্মকর্তাদের বাসা থেকে কার্যালয়ে এবং বিকাল ৫টায় কার্যালয় থেকে বাসায় নিয়ে যাবে। করপোরেশনের যে সকল কর্মকর্তা মন্ত্রণালয়ের বরাদ্দকৃত গাড়ি ব্যবহার করেন না, তারা এ বাসটি ব্যবহার করবেন।

সিলেট সিটি করপোরেশনের পরপর দুই বারের মেয়র আরিফুল হক চৌধুরী ৫ সেপ্টেম্বর দ্বিতীয় মেয়াদে শপথ গ্রহণের পর ৮ সেপ্টেম্বর সপরিবারে লন্ডনে চলে যান। সেখানে তিনি প্রায় ২৩ দিন অবস্থানের পর ২৭ শে সেপ্টেম্বর সিলেটে ফেরেন।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY