ডাক্টার বাঁচলে, বাঁচবে দেশ,করোনা মুক্ত বাংলাদেশ”

305

নাঈম মাহমুদ মিথেল ঢাকা থেকে : ডাক্টার বাঁচলে, বাঁচবে দেশ,করোনা মুক্ত বাংলাদেশ” শ্লোগান নিয়ে দেশপ্রেম থেকে কয়েকজন নির্ভীক যুদ্ধা ডাক্টারদের মাঝে পিপিই,স্যানেটাইজার,মাস্ক ও অন্যান্য করোনা প্রতিরোধক সরঞ্জাম পৌঁছে দেয়ার উদ্যোগ নিয়েছেন।
প্রাথমিক ভাবে আজ তারা নিরাপত্তার সরঞ্জাম সরবারহ করেছে শিশু হসপিটালে, হস্তান্তর করা হয়েছে ডা.মশিউর রহমান রেজিষ্ট্রারার, শিশু হসপিটাল, এর কাছে।
ঢাকা মেডিক্যাল কলেজে অস্থায়ী করোনা ইউনিট (বার্ন ইউনিট), হস্তান্তর করা হয়েছে জনাব ডা: মুজিবর রহমান এর কাছে এবং খুলনা সরকারী হসপিটাল এর জন্য পিপিই কুরিয়ার করা হয়েছে, বুঝে নেবেন ডা.জামিল আহমেদ।
উদ্যোগটি সমন্ধে “আমরা ক’জনা” গ্রুপের সদস্য নাঈম মাহমুদ মিথেল বলেন তৌহিদ হোসেন মজুমদার স্যার, শফী বাবু ভাই, মারুফ ভাই ও রিফাত ভাইয়ের মত কিছু উদার মনের মানুষের সহযোগিতায় আমরা শুরু করেছি।
এখন পর্যন্ত আমরা নিজেদের অনুদানে চলেছি আমাদের সাধ অনেক হলেও সাধ্য সীমিত। আমরা পর্যাক্রমে ঢাকার ভেতরে ও বাইরের হসপিটাল গুলিতে আমাদের সুরক্ষা সামগ্রী পৌঁছে দিতে চাই, আপনারা যদি আমাদের পাশে দাঁড়ান তবেই কেবল সম্ভব বৃহৎ পরিসরে কাজ করা।এরই মধ্যে আমরা ৪৩ জন ডাক্তার নিয়ে করোনা হেল্প লাইন করেছি এবং জনগনকে খাদ্য ও ঔষধ পৌঁছে দেয়ার চেষ্টা করবো।
আপনাদের কাছে উদাত্ত আহ্বান রইলো আপনারা যার যার সাধ্য অনুযায়ী আমাদের পিপিই, মাস্ক, গ্লভস, স্যানেটাইজার, সাবান কিনে আমাদের কাছে প্রদান করোন অথবা নগদ টাকা প্রদান করে আমাদের এই “ডাক্তার বাঁচলে, বাঁচবে দেশ,করোনা মুক্ত বাংলাদেশ” পোগ্রামে সহায়তার হাত বাড়ান।
আমাদের সাথে যুক্ত হতে যোগাযোগ করুন :
তৌহিদ হোসেন মজুমদার
+8801715024248
এর সাথে।
ঘরে থাকুন,সাবধানে থাকুন।
নিজে বাঁচুন,পরিবারকে বাঁচান।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY