পবিপ্রবিতে ৪ দিনব্যাপী “বাঁধন” উৎসব শুরু

75
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
বাঁধন হলো স্বেচ্ছায় রক্তদান এর একটি সংগঠন ‌। "একের রক্তে অন্যের জীবন" এই প্রতিপাদ্যকে সামনে রেখে মানবতার সেবায় তারা এগিয়ে যেতে বদ্ধপরিকর।

মেহেদী হাসান, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) প্রতিবছরের ন্যায় এবারো “বাঁধন পবিপ্রবি ইউনিট” কর্তৃক ৪ দিন ব্যাপী বাঁধন উৎসব এর আয়োজন করা হয়েছে।

৪ দিন ব্যাপী এই আয়োজনের থাকবে কেক কাটা, টি শার্ট বিতরণ, আনন্দ শোভাযাত্রা, সদস্য ও ডোনার সম্মাননা সহ বিশ্ববিদ্যালয় ও সংলগ্ন এলাকার বিভিন্ন স্কুল ও কলেজে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মশালা।

উৎসবের প্রথম দিনে বাধঁন অফিসের সামনে বেলা সাড়ে ৩টায় কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন বাঁধন পবিপ্রবি ইউনিটের প্রধান শিক্ষক উপদেষ্টা মোহাম্মদ মনিরুজ্জামান। এছাড়াও অন্যান্য শিক্ষক উপদেষ্টা, ছাত্র উপদেষ্টা সহ বাধঁনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে কৃষি অনুষদীয় সেমিনার কক্ষে সাধারণ সম্পাদক ইফরাদ আলমের সঞ্চালনায় ও সহ-সভাপতি ইস্তিয়াক আহমেদের সভাপতিত্বে সম্মানিত উপদেষ্টাদের সংবর্ধনা এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এছাড়াও সন্ধায় বাধঁন-পবিপ্রবি ইউনিটের কার্যনির্বাহী কমিটি ও অন্যান্য হল উপকমিটি সাথে কর্মশালার আয়োজন করা হয়, যেখানে সংগঠনকে আরো গতিশীল করতে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

উল্লেখ্য, বাঁধন হলো স্বেচ্ছায় রক্তদান এর একটি সংগঠন ‌। “একের রক্তে অন্যের জীবন” এই
প্রতিপাদ্যকে সামনে রেখে মানবতার সেবায় তারা এগিয়ে যেতে বদ্ধপরিকর।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY