তনুশ্রীকে আইনি নোটিশ পাঠালেন নানা পাটেকার

426
ছবি : সংগৃহীত

বিনোদন ডেস্ক: এবার তনুশ্রী দত্তের উপর চটেছেন নানা পাটেকার। গতকাল সোমবার (১ অক্টোবর) তনুশ্রীকে আইনি নোটিশ পাঠিয়েছেন এই জনপ্রিয় অভিনেতা। এর আগে তনুশ্রী অভিযোগ করেছিলেন, ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘হর্ন ওকে প্লিজ’ সিনেমার শুটিং সেটে নানা পাটেকার তাকে যৌন হয়রানি করেন।

সেই ঘটনার প্রেক্ষিতেই তিনি দেশান্তরি হয়েছিলেন। সম্প্রতি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন তনুশ্রী। এসেই পুরনো ঘটনা নিয়ে আলোচনা তৈরি করলেন এই ২০০৪ সালের ‘মিস ইন্ডিয়া’-খ্যাত এই অভিনেত্রী।

এদিকে আইনি নোটিশে নানা পাটেকার উল্লেখ করেছেন, গত কয়েক দিন তনুশ্রী দত্ত যত অভিযোগ করেছেন, সবই মিথ্যা। যেহেতু তনুশ্রী দত্ত মিথ্যা অভিযোগ করে নানা পাটেকারের ইমেজের ক্ষতি করেছেন, এর জন্য তাকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।

জানা যায়, ২০০৮ সালে ওই ঘটনার পর কোরিওগ্রাফার গণেশ আচার্য তখন বিষয়টি চেপে যেতে বলেছিলেন। কিন্তু তনুশ্রী তখন শুটিং থেকে চলে এসেছিলেন। এজন্য নানা পাটেকার লোক পাঠিয়ে তনুশ্রীর গাড়িতে হামলা করিয়েছিলেন।

তনুশ্রী বলেন, ‘আমি মুখ খোলার পর আরও অনেক নারী শিল্পী জানিয়েছেন, নানা পাটেকার তাদের সঙ্গেও খারাপ আচরণ করেছেন।’ এই ঘটনার পর এখন বলিউডে তুমুল আলোচনা তৈরি করেছে বিষয়টি।

এদিকে বলিউডে যে নারীরা যৌন হয়রানির শিকার হচ্ছেন, তাদের পাশে দাঁড়িয়েছেন উপমহাদেশের কিংবদন্তি সংগীতশিল্পী আশা ভোঁসলে। তিনি বলেন, ‘এটা খুব ইতিবাচক ঘটনা, এখন নির্যাতিত মেয়েরা মুখ খুলছেন। মেয়েরা সব সময় কি এভাবে ব্যবহৃত হবেন, শোষিত হবেন? মেয়েরা যে মুখ খোলার সাহস দেখিয়েছেন, এটা ভালো দিক। আমি এর প্রশংসা করছি।’

Content Protection by DMCA.com

LEAVE A REPLY