“একজন মুসলিম হয়ে কীভাবে গণেশ পুজো করলেন সারা”

16
একজন-মুসলিম-হয়ে-কীভাবে-গণেশ-পুজো-করলেন-সারা
সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। ছবি: সংগৃহীত

দৈনিক আলাপ ওয়েবডেস্ক:‌ বর্তমানে পান থেকে চুন খসলেই নেট দুনিয়ায় ট্রোল নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। এবার সেই তালিকায় সহযোজন সাইফ কন্যা সারা আলি খান। গণেশ চতুর্থীর আমেজে মেতে গণপতির সঙ্গে ছবি শেয়ার করেছেন তিনি। আর এতেই শুরু হয় সমালোচনা।

সাইফ আলি খান ও তার প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং-এর মেয়ে সারা। বর্তমানে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তিনি অন্যতম। গণেশ চতুর্থীর দিন মন্দিরে গিয়ে পূজা দিয়েছিলেন মা-মেয়ে। সেই ছবিই পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে।

আরো পড়ুন: মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯-এর রেজিস্ট্রেশন শুরু

ক্যাপশনে সারা লিখেছিলেন, ‘গণপতি বাপ্পা মোরিয়া! আশা করি গণেশজি সব বাধা দূর করে হাসি ফোটাবেন সবার মুখে। জীবন ভরিয়ে দেবেন পজিটিভ চিন্তা ও সাফল্যে।’

এই পোস্ট দেখেই নেটিজেনদের একাংশ প্রশ্ন তুলেছেন, ‘একজন মুসলিম হয়ে কীভাবে গণেশ পূজা করলেন সারা?’ অবশ্য এ প্রসঙ্গে কোনও রকম মন্তব্য করেননি সারা। তবে তার অনুরাগীরাই সারার হয়ে মুখ খুলেছেন।

প্রসঙ্গত, দিন কয়েক আগে মা অমৃতার সঙ্গে বসে ইদের শুভেচ্ছাও জানিয়েছিলেন সারা আলি খান। আজও এই ধর্ম নিরপেক্ষ দেশে দেবতা বন্দনা নিয়ে কটূক্তি শুনতে হয় একজন মানুষকে, আর তা যে লজ্জার সারার পোস্টের কমেন্ট সেকশন পড়লেই তা বেশ বোঝা যায়।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY