রিয়ার বার্তা, “কথা দিচ্ছি, তোমায় রোজ মালপোয়া খাওয়াব। পৃথিবীর সব কোয়ান্টাম ফিজিক্সের বই পড়াব, তুমি শুধু ফিরে এসো।…”

77
সুশান্ত সিং ও রিয়া চক্রবর্তী

দৈনিক আলাপ বিনোদন ডেস্ক: গত বছরের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তোলপাড় হয়েছিল সিনেমা জগত থেকে রাজনৈতিক মহল। প্রেমিকের মৃত্যুতে রিয়া চক্রবর্তীকে কাঠগড়ায় তুলেছিলেন অভিনেতার বহু অনুরাগী। দীর্ঘ তদন্তের পর মাদককাণ্ডে রিয়া জেলও খেটেছেন। সুশান্ত মৃত্যু নিয়ে মানুষের মনে এখনও প্রশ্নের শেষ নেই, যদিও তদন্ত এখনও সিবিআই হেফাজতে। এরই মাঝে সুশান্তের মৃত্যুবার্ষিকীতে প্রাক্তনকে খোলা চিঠি লিখলেন রিয়া চক্রবর্তী। 

সুশান্তের সঙ্গে হাসিখুশি একটি ছবি পোস্ট করে রিয়া লিখেছেন, “আমি এক মুহূর্তও বিশ্বাস করি না যে তুমি এখানে নেই। সকলে বলে সময় সবকিছু নিরাময় করে, তবে তুমিই আমার সময়, আমার সবকিছু। আমার মনে হয় মেঘের ওপার থেকে তুমি তোমার প্রিয় টেলিস্কোপ দিয়ে আমার ওপর নজর রাখছো। আমাকে সব বিপদের থেকে আগলে রাখছো। আমি এখনও তোমার ফিরে আসার অপেক্ষায় থাকি, তোমাকে সর্বত্র খুঁজে বেড়াই।”এখানেই শেষ নয়, রিয়া লিখছেন, “প্রতিদিন যখনই আমি ভেঙে পড়ি, তখনই যেন আমায় বলো, তুমি পারবে বেবু…। আর এই কথাটাই ঘুরে দাঁড়াতে শেখায়। আমি প্রতিদিনই আবেগের ব্যথা পার হয়ে এগিয়ে যাচ্ছি। এগুলো লিখতে আমার হৃদয় ব্যথা করে, অনুভব করতে কষ্ট হয়। তোমাকে ছাড়া আমার জীবন অসম্পূর্ণ। আমার জীবনের অর্থ তুমি তোমার সঙ্গে নিয়ে গেছো। তুমি ছাড়া আমি এখনও একই জায়গায় দাঁড়িয়ে আছি।”

সবশেষে সুশান্তের উদ্দেশ্যে রিয়ার বার্তা, “কথা দিচ্ছি, তোমায় রোজ মালপোয়া খাওয়াব। পৃথিবীর সব কোয়ান্টাম ফিজিক্সের বই পড়াব, তুমি শুধু ফিরে এসো।…”

Content Protection by DMCA.com

LEAVE A REPLY