এক হচ্ছে চার হাত, আজই মিথিলার সঙ্গে বিয়ে সৃজিতের

166

দৈনিক আলাপ বিনোদন ডেস্ক: ডিসেম্বরের হাল্কা শীত আর সকালের মিঠে রোদ জানান দিচ্ছে বিয়ের মরসুম এসেই গিয়েছে। আর মরসুমের শুরুতেই শুক্রবারই বিয়েটা সেরে নিতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং রাফিয়াত রশিদ মিথিলা।

কিছু দিন ধরেই সৃজিত-মিথিলার বিয়ে নিয়ে নানা খবর ভেসে আসছিল। কেউ বলছিলেন, নতুন বছরের শুরুতে বিয়ে করবেন ওঁরা। আবার কেউ বলেছিলেন সাত পাকে বাঁধা পড়বেন মার্চ মাসে। পরিচালক নিজে অবশ্য জানিয়েছিলেন খুব শীঘ্রই বিয়েটা সারবেন তাঁরা।

সেই মতো শুক্রবার দক্ষিণ কলকাতার এক ফ্ল্যাটে রেজিস্ট্রি সেরে ফেলতে চলেছেন সৃজিত-মিথিলা।

কে কে থাকছেন বিয়ের অনুষ্ঠানে? মেনুই বা কী? আনন্দবাজার ডিজিটালকে সৃজিত বললেন, “ছোটখাটো অনুষ্ঠান করা হচ্ছে। টলি পাড়া থেকে রুদ্রনীল, ইন্দ্রদীপ দাশগুপ্ত, শ্রীজাত থাকছেন। এ ছাড়াও যিশু-নীলাঞ্জনাও থাকবেন। মিথিলা যাঁদের চেনে, তাঁদেরকেই বলা হয়েছে।”

পরিচালক জানলেন, ঘরোয়া অনুষ্ঠান, তাই খাওয়াদাওয়ার ব্যবস্থাও ঘরোয়াই। তিনি এ ও জানালেন, মাস দু’য়েক পরে ফেব্রুয়ারি-মার্চ নাগাদ টলিপাড়ার বাকিদের নিয়ে একটা বড় অনুষ্ঠানের পরিকল্পনায় রয়েছেন।

টলিউডে এখন বিয়ের মরসুম। কিছু দিন আগেই দীর্ঘ দিনের সঙ্গীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন জুন মাল্য। এ বার সেই তালিকায় যোগ হলেন সৃজিতও।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY