স্টিকার পাঠানোর সুবিধা নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ

310

তথ্যপ্রযুক্তি ডেস্ক: বিভিন্ন মেসেজিং প্লাটফর্মে স্টিকার পাঠানোর সুবিধা থাকলেও এতদিন হোয়াটসঅ্যাপে ছিল না এই সুবিধা। অবশেষে এটা চালু করতে যাচ্ছে ফেসবুকের মালিকানাধীন হোয়াটসঅ্যাপ।

দ্য ভার্জের এক প্রতিবেদনে বলা হয়, হোয়াটসঅ্যাপ সম্প্রতি এক ব্লগপোস্টে স্টিকার সুবিধা যুক্ত করার বিষয়টি নিশ্চিত করেছে। ওই ব্লগপোস্টে জানানো হয়, দ্রুতই অ্যান্ড্রয়েড ও আইওএস ব্যবহারকারীরা এ সুবিধা পাবেন। এজন্য কয়েক সপ্তাহ অপেক্ষা করতে হতে পারে।

হোয়াটসঅ্যাপ কর্তৃপক্ষ এমনটি জানালেও অনেক ব্যবহারকারী বলছেন ইতোমধ্যেই স্টিকার সুবিধা ব্যবহার করতে পারছেন তারা। হোয়াটসঅ্যাপের নতুন আপডেটেড ভার্সনে এমনটি পাওয়া যাচ্ছে বলে দাবি তাদের।

হোয়াটসঅ্যাপে টেক্সট লেখার অপশনের পাশেই স্টিকার আইকন থাকবে। এটা ওপেন করলেই অসংখ্য স্টিকারের তালিকা আসবে যেখান থেকে ব্যবহারকারী তার পছন্দের স্টিকার পাঠাতে পারবেন।

মূলত ফেসবুকের স্টিকার সিস্টেমের মতো হোয়াটসঅ্যাপের স্টিকার ব্যবহার করতে হবে। এক্ষেত্রে ব্যবহারের জন্য পছন্দের স্টিকার প্যাকও নামিয়ে নিতে পারবেন গ্রাহকরা। শুরুতে হোয়াটসঅ্যাপের ডিজাইনাররা স্টিকার তৈরি করছেন। এক্ষেত্রে বাইরের কিছু ডিজাইনারের সহায়তাও নেয়া হচ্ছে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY