আটঘরিয়ায় ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা উদ্ধোধন

30

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি ঃ জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় বিজ্ঞান ও প্রযুক্তি এই স্লোগানকে সামনে নিয়ে আটঘরিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্তাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্টপোষকতায় দুইদিন ব্যাপি ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৪১তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়ার্ড অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আযোজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আটঘরিয়া ইউএনও মোছাঃ ফুয়ারা খাতুন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তানভীর ইসলাম। বিশেষ অতিথির বক্তৃতা করেন দেবোত্তর ডিগ্রী কলেজের অধ্যক্ষ সাইদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা শিক্ষা কর্মকর্তা এসএম শাহজান আলী প্রমূখ।

দেবোত্তর কবি বন্দে আলি মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহতাব উদ্দিনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহমেদ, মহিলা বিষয়ক কর্মকর্তা আফজাল হোসেন, প্রোগ্রামার রকুনোজ্জামান, সমাজ সেবা কর্মকর্তা ইসমত জেরিন, সহকারি শিক্ষা কর্মকর্তা শিউলী আহমেদ, একাডেমিক সুপার ভাইজার শিপ্রা রানী মন্ডল সহ অনেকেই। উক্ত দুইদিন ব্যাপি বিজ্ঞান মেলায় মোট ১২টি স্টল বসানো হয়েছে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY