নীচু জাতে বিয়ে করায় মেয়েকে জীবন্ত পুড়িয়ে দিলেন বাবা!

255

দৈনিক আলাপ ওয়েবডেস্ক:‌  শুধুমাত্র ‘নীচু জাতের’ একটি ছেলেকে বিয়ে করার জন্য নিজের মেয়েকে জীবন্ত পুড়িয়ে তাঁর হাড়গোড় খালে ফেলে দিলেন বাবা। নৃশংস ঘটনাটি ঘটেছে ভারতের তেলেঙ্গানার কালামাদুগু গ্রামে। অভিযুক্ত বাবা-সহ পরিবারের তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। টাইমস অব ইন্ডিয়া।

পুলিশ কমিশনার পি. সত্যনারায়ণ জানান, কালামাদুগু গ্রামের বাসিন্দা যাদব গোষ্ঠির পি. অনুরাধার(২২) সঙ্গে চার বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল পদ্মশালী গোষ্ঠির লক্ষ্মণের। মাস কয়েক আগে বিষয়টি জানতে পারলে অনুরাধার পরিবারের সকলে তাঁকে ও লক্ষ্মণকে মারধর করে। কিন্তু তাতেও হেরে হার মানেনি তারা। ৩ ডিসেম্বর লক্ষ্মণ ও অনুরাধা হায়দারাদের আর্য সমাজে গিয়ে অনুরাধা ও লক্ষ্মণ বিয়ে করে।

গত শনিবার প্রায় তিন সপ্তাহ পর দু’জনেই গ্রামে ফিরে এসে লক্ষ্মণের বাড়িতে বসবাস শুরু করে।খবর পেয়ে সেদিন রাতেই লক্ষ্মণকে মারধর করে তাঁর বাড়ি থেকে অনুরাধাকে নিয়ে চলে যায় তাঁর বাবা ও পরিবারের আরও কয়েকজন। এরপর বাবা জীবন্ত জ্বালিয়ে দেয় অনুরাধাকে।

পুলিশ জানায়, ঘটনার সময় অনুরাধার গোটা পরিবার দাঁড়িয়ে দেখেছিলো। পুড়ে যাওয়া সম্পূর্ণ হলে হাড়গোড় ফেলে দেওয়া হয় পাশের একটি খালে। সেখান থেকে দেহের নমুনা সংগ্রহ করেছে পুলিশ।

ভারতে ‘অনার কিলিং’ নামে পরিচিত এ ধরনের ঘটনা মাঝে মাঝেই খবরের শিরোনাম হয়।

Content Protection by DMCA.com

1 COMMENT

LEAVE A REPLY