জামিন পেলেন না আরিয়ান খান, আপাতত জেলেই থাকতে হবে শাহরুখপুত্রকে

29
জামিন পেলেন না আরিয়ান

দৈনিক আলাপ আন্তর্জাতিক ডেস্ক:  এবারও জামিন পেলেন না আরিয়ান খান (Aryan Khan)। আপাতত, জেলেই থাকতে হবে শাহরুখপুত্রকে। আরিয়ানের সঙ্গে আরও দুই অভিযুক্ত আরবাজ মার্চেন্ট এবং মুনমুন ধমেচার জামিনের আবেদনও খারিজ।

গত  বুধবারও ১৪ অক্টোবরও আদালতে খারিজ হয়েছিল আরিয়ানের জামিন। সেদিন দীর্ঘ সময় ধরে শুনানি চলার পর স্থগিত রাখা হয় আরিয়ানের জামিনের শুনানি। এক সপ্তাহ পরে আজ বুধবার আরিয়ান খানের জামিন নিয়ে বেশ আশাবাদী ছিল শাহরুখ খানের পরিবার। তবে আজও জামিন পেলেন না তারকাপুত্র। 

এদিন আদালতে শুনানি চলার সময় এনসিবির তরফ থেকে আরিয়ান খানের একটি হোয়াটসঅ্যাপ চ্যাট সামনে আনা হয়। সংবাদ সংস্থা সূত্রে পাওয়া খবর অনুযায়ী, এক উঠতি নায়িকার সঙ্গে হোয়াটসঅ্যাপে আরিয়ান মাদক নিয়ে লম্বা চ্যাট করেছেন। আরিয়ানের বিরুদ্ধে এই চ্যাটকে হাতিয়ার বানাতে চাইছে এনসিবি।

গত ২ অক্টোবর রাতে মুম্বই থেকে গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী কর্ডেলিয়ায় (Cordelia Cruise) রেভ পার্টি আয়োজনের খবর পান এনসিবি আধিকারিকরা। সেই অনুযায়ী যাত্রী সেজে প্রমোদতরীতে ওঠেন তাঁরা। পার্টি শুরু হওয়ার পরই পুলিশ একে একে ১০ জনকে আটক করে। মাদক কাণ্ডে জেরা করা হয় আরিয়ান খানকেও। ঘণ্টার পর ঘণ্টা জেরার পর গ্রেপ্তার হন শাহরুখপুত্র।

aryan-khan


ছেলের গ্রেপ্তারির খবরে স্বভাবতই উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন শাহরুখ (Shah Rukh Khan) ও গৌরী। নতুন ছবির শুটিং স্থগিত করেন কিং খান। গ্রেপ্তারির দিন ঘণ্টায় ঘণ্টায় এনসিবি আধিকারিকদের সঙ্গে যোগাযোগও রাখেন শাহরুখ। আইনজীবী সতীশ মানেশিন্ডেকে নিযুক্ত করেন তিনি। তা সত্ত্বেও জামিন পাননি আরিয়ান। সূত্রের খবর, তাতে কার্যত ক্ষুব্ধ কিং খান। তাই আরিয়ানের আইনজীবী বদল করেছেন তিনি। অমিত দেশাইকে নিয়োগ করা হয়েছে। সলমন খানের (Salman Khan) হিট অ্যান্ড রান মামলার আইনজীবী ছিলেন অমিত দেশাই (Amit Desai)। তাঁর তত্ত্বাবধানেই ২০১৫ সালের মে মাসে জামিনে মুক্তি পান ভাইজান। গত ১১ অক্টোবর তিনি আরিয়ানের জন্য আদালতে গিয়ে জামিনের আরজি দাখিল করেন। তিনি বলেন, ‘জামিনের আবেদন তদন্তের উপর নির্ভর করে না। এনসিবি (NCB) তদন্ত করতেই পারে। তবে প্রশাসনিক কারণে কোনও মুক্তি আটকাতে পারে না।’ 

Content Protection by DMCA.com

LEAVE A REPLY