ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত

144
ছবি : সংগৃহীত

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ শহরে গতকাল দিবাগত রাত সোয়া ১টায় মাদকবিরোধী অভিযানকালে ‘গোলাগুলিতে’ এক ব্যক্তি নিহত হয়েছেন বলে গোয়েন্দা (ডিবি) পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। ডিবির দাবি, ওই ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।

নিহতের নাম পায়েল (২৯)। তিনি শহরের পুরোহিতপাড়া এলাকার বাসিন্দা ছিলেন। পুলিশের দেওয়া তথ্যমতে, তাঁর বিরুদ্ধে ময়মনসিংহ কোতোয়ালি থানায় মাদকসহ ১১টি মামলা রয়েছে।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ দাবি করেন, রাতে তাঁদের দুটি দল মাদকবিরোধী অভিযানে বের হয়। শহরের আকুয়া দরগাপাড়া খালপাড় এলাকায় ছয়/সাতজন মাদক ব্যবসায়ী পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এতে মো. জাকির হোসেন নামের এক পুলিশ সদস্য আহত হন। আত্মরক্ষার্থে পুলিশও শটগানের নয়টি ফাঁকা গুলি করে।

একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে পায়েলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে বলে দাবি করেন ওসি।

তিনি আরো বলেন, ‘পায়েল কীভাবে গুলিবিদ্ধ হয়েছে, তা পুলিশ জানে না। তাঁর প্যান্টের পকেট থেকে একশ পিস ইয়াবা ও একশ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা হবে।’।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY