নিপুণ রায়সহ বিএনপির ৭ নেতাকর্মীর ৫ দিনের রিমান্ড

306

বিশেষ প্রতিনিধি: রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নেতা-কর্মী ও পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুণ রায় সহ বিএনপির ৭ নেতাকর্মীর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুরুবার (১৬ নভেম্বর) জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চায় পুলিশ। পরে দুপুরে মিন্টো রোডে গোয়েন্দা কার্যালয় থেকে তাঁকে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে (সিএমএম) পাঠানো হয়েছে।

শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত সিকদার প্রত্যেকের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে কাকরাইলের নাইটিঙ্গেল মোড় থেকে নিপুণ রায় এবং সংগীত শিল্পী ও বিএনপি নেত্রী বেবী নাজনীনকে আটক করে ডিবি। পরে বেবী নাজনীনকে ডিবি কার্যালয় থেকে ছেড়ে দেওয়া হয়। গত বুধবার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা পল্টন থানায় তিনটি মামলা করা হয়। তিনটি মামলাতেই নিপুণ রায়কে আসামি করা হয়েছে।

এর আগে পল্টন থানায় করা তিনটি মামলা মহানগর গোয়েন্দা পুলিশের (পূর্ব বিভাগ) কাছে হস্তান্তর করা হয়েছে। বুধবার রাতে পল্টন থানায় করা তিনটি মামলা বৃহস্পতিবার ডিবিতে হস্তান্তর করা হয়।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY