সাবেক প্রতিমন্ত্রী মিলন গ্রেফতার

233

দৈনিক আলাপ ওয়েবডেস্ক:‌ চট্টগ্রাম নগরী থেকে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপি নেতা ড. এহছানুল হক মিলনকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে তাকে চাঁদপুরে নিয়ে যাওয়া হয়েছে।

শুক্রবার (২৩ নভেম্বর) ভোর সাড়ে ৪টার দিকে চট্টগ্রামের চকবাজারের চট্টেশ্বরী এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম।

চাঁদপুর জেলা পুলিশ সুপার (এসপি) জিয়াদ উল কবির বলেন, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলন সাহেবকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে চাঁদপুরে নিয়ে আসা হচ্ছে। মিলনের বিরুদ্ধে ঢাকা ও চাঁদপুরে ১৬টি মামলা আছে।

বিএনপি-জামায়াতের নেতৃত্বাধীন চারদলীয় জোট সরকারের আমলে শিক্ষা প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করা মিলন পরীক্ষায় নকলের বিরুদ্ধে অভিযান চালিয়ে যেমন আলোচিত হয়েছিলেন, তেমনি ক্ষমতার অপব্যবহারেরর অভিযোগে সমালোচিতও হয়েছিলেন।

আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট সরকার ক্ষমতায় আসার পর বিভিন্ন মামলায় গ্রেফতার হয়ে কারাবাস করতে হয়েছে চাঁদপুরের কচুয়া থেকে নির্বাচিত এই সাবেক সংসদ সদস্যকে।

পুলিশ বলছে, গ্রেফতার এড়াতে সম্প্রতি মিলন চট্টগ্রাম নগরীর চকবাজার থানার চট্টেশ্বরী রোডে ‘মমতাজ ছায়ানীড়’ নামে একটি বাড়িতে আশ্রয় নেন। ওই বাড়ির মালিক মো. শাহআলম মিলনের ঘনিষ্ঠজন।

পুলিশ মিলনকে গ্রেফতারের পাশাপাশি শাহআলমকেও নিজেদের হেফাজতে নিয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। তবে চাঁদপুরের এসপি জানিয়েছেন, তারা শুধু একজনকেই গ্রেফতার করেছেন।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY